• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বান্দরবানের ইস্যু নিয়ে যা বললেন ট্যুরিস্ট পুলিশের প্রধান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ০৮:৩০ পিএম
বান্দরবানের ইস্যু নিয়ে যা বললেন ট্যুরিস্ট পুলিশের প্রধান
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ট্যুরিস্ট পুলিশের প্রধান আবু কালাম সিদ্দিক। ছবি : সংগৃহীত

বান্দরবান তথা পার্বত্য অঞ্চলের ঘটনায় দেশের ভেতরে কোনো প্রভাব পড়বে না বলে মনে করেন ট্যুরিস্ট পুলিশের প্রধান আবু কালাম সিদ্দিক।

শনিবার (৬ এপ্রিল) দুপুরে ঢাকার সাভারের আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের সাব অফিস উদ্বোধনী অনুষ্ঠানে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

আবু কালাম সিদ্দিক বলেন, “আমিও এক সময় পার্বত্য অঞ্চলের পুলিশ সুপার ছিলাম। আমি আগেও দেখেছি, ওই অঞ্চলে সামান্য বিচ্ছিন্ন ঘটনা ঘটত। তবে আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযান চলমান রয়েছে। নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। দ্রুত সমস্যা সমাধান হয়ে যাবে।”

ট্যুরিস্ট পুলিশের প্রধান বলেন, “সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন বিনোদন পার্ক রয়েছে। সেখানে দেশি-বিদেশি পর্যটকরা বেড়াতে আসে। একইসঙ্গে সামনে বাঙালিদের বর্ষবরণ অনুষ্ঠান আসছে। তাদের যাতে অসুবিধা না হয় এজন্য দেশের ১২৫টি স্থানে ট্যুরিস্ট পুলিশ পয়েন্ট করেছে।”

সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে পর্যটকদের নিরাপত্তার বিষয়টির জন্য এখানে সাব অফিস করা হয়েছে বলে জানিয়েছেন ট্যুরিস্ট পুলিশের প্রধান।

উদ্বোধনী অনুষ্ঠানে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি আবু সুফিয়ান, ট্যুরিস্ট পুলিশের ঢাকা রিজিয়নের পুলিশ সুপার নাইমুল হক, ঢাকা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোমেনা আক্তার, আশুলিয়ার সাব অফিস ইনচার্জ মনিরুল হক ডাবলু প্রমুখ উপস্থিত ছিলেন। 

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!