• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ড. ইউনূসের সঙ্গে বৈঠক শেষে যা বললেন মির্জা ফখরুল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৮:০৯ পিএম
ড. ইউনূসের সঙ্গে বৈঠক শেষে যা বললেন মির্জা ফখরুল
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি : সংগৃহীত

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহম্মদ ইউনূসের সঙ্গে বৈঠক করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (১২ আগস্ট) বিকেলে প্রধান উপদেষ্টার বাসভবন যমুনায় প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠক শেষে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন মির্জা ফখরুল।

নির্বাচন নিয়ে প্রধান উপদেষ্টার সঙ্গে কোনো আলোচনা হয়েছে কি না, এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল ইসলাম বলেন, “আজকের এই বৈঠকে নির্বাচন নিয়ে আমরা কোনো কথা বলিনি। আমরা আপনাদের আগেও বলেছি যে, নির্বাচনের জন্য উপযুক্ত পরিবেশ তৈরি করতে একটা নির্দিষ্ট সময় লাগবেই। আমরা তাদের তো সেই সময় দিয়েছি। এছাড়া আমরা তাদের সব বিষয়গুলোতেই সমর্থন দিচ্ছি।”

বিএনপি মহাসচিব বলেন, “আমরা একটা কথা পরিষ্কার করে বলেছি, বর্তমানে যে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করা হচ্ছে, বিশৃঙ্খলা সৃষ্টি করা হচ্ছে এবং সাম্প্রদায়িকতার যে ধোঁয়া তোলা হচ্ছে এগুলোতে যেন জনগণ বিভ্রান্ত না হয়। জনগণ যেন পূর্বের মতই সাম্প্রদায়িক শক্তিকে অক্ষুণ্ন রেখে সরকারকে সহায়তা করে, আমরাও তাদের পুরোপুরিভাবে সহায়তা করছি।”

মির্জা ফখরুল ছাড়াও বৈঠকে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, মঈন খান, নজরুল ইসলাম খান, সালাউদ্দিন আহমেদ, আমির খসরু মাহমুদ চৌধুরী ও সেলিমা রহমান।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!