• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

এবার ড. ইউনূসকে নিয়ে সাক্ষাৎকার দিলেন জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৪, ০৬:২৭ পিএম
এবার ড. ইউনূসকে নিয়ে সাক্ষাৎকার দিলেন জয়
সজীব ওয়াজেদ জয়। ছবি : সংগৃহীত

বাংলাদেশের বর্তমান পরিস্থিতি, আওয়ামী লীগের রাজনীতি ভারতে পালিয়ে যাওয়া মা শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে কথা বলেছেন সজীব ওয়াজেদ জয়। এবার অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার দায়িত্ব নিতে যাওয়া অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে ভারতীয় বার্তাসংস্থা পিটিআইকে সাক্ষাৎকার দিয়েছেন বৃহস্পতিবার (৮ আগস্ট)।

পিটিআইকে সজীব ওয়াজেদ জয় বলেন, “ড. ইউনূসের ব্যক্তিগত মত যাই হোক, তিনি সামনে এগিয়ে যাওয়া এবং পুরোনো ভুলগুলো যেন ফিরে না আসে সেই কথা বলেছেন। আমি আশা করি, তিনি তার কথা রাখবেন।”

পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে আগের দেওয়া বক্তব্য পরিবর্তন করেছেন জয়। তিনি জানান, গণতন্ত্রের পরিবেশ ফিরলেই শেখ হাসিনা দেশে ফিরবেন।

জয় বলেছেন, “হ্যাঁ এটি সত্যি, আমি বলেছিলাম তিনি (শেখ হাসিনা) দেশে ফিরবেন না। কিন্তু আমাদের নেতাকর্মীদের ওপর পুরো দেশজুড়ে হামলা চালানোর পর গত দুই দিনে অনেক কিছু পরিবর্তন হয়েছে। আমাদের মানুষদের নিরাপদ রাখতে যা করার দরকার তার সবই  করব; আমরা তাদের একা ফেলে চলে যাব না।”

জয় আরও বলেন, “আওয়ামী লীগ বাংলাদেশের সবচেয়ে বড় ও পুরোনো রাজনৈতিক দল। আমরা আমাদের মানুষদের কাছ থেকে দূরে সরে যেতে পারব না। যখন বাংলাদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে, তখন শেখ হাসিনা অবশ্যই দেশে ফিরবেন।”

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!