• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬

স্টার কাবাবে পচা খাবার বিক্রি, প্রতিবাদ করায় ক্রেতাকে মারধর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৮:৫৯ পিএম
স্টার কাবাবে পচা খাবার বিক্রি, প্রতিবাদ করায় ক্রেতাকে মারধর

স্টার কাবাবে কাচ্চি বিরিয়ানির সঙ্গে পচা ও গন্ধযুক্ত টিক্কা দেওয়ার প্রতিবাদ করায় সালেহ মোহাম্মদ রশীদ অলক নামের এক ক্রেকাকে মারধরের অভিযোগ উঠেছে হোটেলের ম্যানেজার ও কর্মীদের বিরুদ্ধে।

রোববার (৬ অক্টোবর) দুপুরে রাজধানীর বনানী এলাকায় এ ঘটনা ঘটে। পরে ওই ক্রেতাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী ক্রেতা অভিযোগ করে জানান— দুপুরে তিনি এবং তার এক বন্ধু বনানী স্টার কাবাবে খেতে গিয়েছিলেন। এ সময় তাদের কাচ্চির সঙ্গে পচা ও গন্ধযুক্ত টিক্কা দেওয়া হয়। পরে তিনি বিষয়টি হোটেল কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। তার বন্ধু খাবারে গন্ধ হওয়ার অভিযোগ করলে স্টার কাবাবের ম্যানেজার তাকে বলেন, ‘জীবনে টিক্কা খাননি আপনি। এটা এমনই হয়।’

একপর্যায়ে অলক বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে, আশপাশের আরও তিনজন গ্রাহকও একই অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে কলিংবেল চেপে সব স্টাফকে জড়ো করেন ম্যানেজার। এ সময় তারা সালেহ অলককে বেধড়ক মারধর করেন।

অলক বলেন, ম্যানেজারের ডাকে হোটেল কর্মচারীরা জড়ো হয়ে মারধর করেন। এ সময় তারা অন্য গ্রাহকদেরও মারধরে অংশগ্রহণের জন্য উসকানি দেন। তাদের মারধরে অলকের ডান হাত ও ডান পা ভেঙে যায়। কপাল ও মাথায় গুরুতর আঘাত পান তিনি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

এঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, ভুক্তভোগী অলকের কপাল ও মাথা থেকে রক্ত বেয়ে পড়ছে। এ সময় তিনি গণমাধ্যমকর্মীও উপস্থিত লোকজনকে তার ওপর অতর্কিত হামলার বিষয়ে বলছেন।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল সারওয়ার বলেন, “বিষয়টি জানার পর ফোর্স পাঠিয়েছি। সেখান থেকে ওই গ্রাহককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত কয়েকজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Link copied!