• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাপার কাউন্সিলের তারিখ ঘোষণা করে যা বললেন রওশন এরশাদ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৮:৫৫ পিএম
জাপার কাউন্সিলের তারিখ ঘোষণা করে যা বললেন রওশন এরশাদ
সংবাদ সম্মেলনে কথা বলছেন রওশন এরশাদ। ছবি : সংগৃহীত

জাতীয় পার্টির জাতীয় সম্মেলনের তারিখ ঘোষণা করেছেন দলটির (একাংশের) চেয়ারম্যান ও সাবেক বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। এসময় তিনি বলেন, “পার্টির এই ক্রান্তিলগ্নে দেশের অগণিত এরশাদ পাগল নেতাকর্মীর দাবির মুখে এক কঠিন পরিস্থিতিতে জাতীয় পার্টিকে রক্ষার জন্য আমি চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছি। দায়িত্ব গ্রহণের পর আমি পার্টির শীর্ষ নেতাদের এবং অন্যান্য স্তরের সিনিয়র নেতাদের নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক করেছি।”

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানে অবস্থিত নিজ বাসভবনে প্রেসিডিয়াম সদস্যদের সঙ্গে বৈঠক শেষে এ তারিখ ঘোষণা করেন তিনি।

রওশন এরশাদ বলেন, “বৈঠকে আমরা জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রসঙ্গে আলোচনা করেছি। প্রাথমিকভাবে আমরা ২ মার্চ জাতীয় পার্টির দশম সম্মেলনের তারিখ নির্ধারণ করেছিলাম। কিন্তু পবিত্র মাহে রমজানের আগে রাজধানীতে নানা আনুষ্ঠানিকতা থাকায় এবং ওইদিন সম্মেলনের জন্য উপযুক্ত ভেন্যু না পাওয়ায় আমরা তারিখ পরিবর্তন করে ৯ মার্চ দশম জাতীয় সম্মেলনের দিন নির্ধারণ করেছি।”

অভিযোগ করে সাবেক বিরোধীদলীয় এই নেতা বলেন, “যে দলের লাখ লাখ নেতাকর্মী দক্ষতা ও যোগ্যতায় এখনো সরকার পরিচালনার স্বপ্ন দেখছে, সেই দলটির সাংগঠনিক অবস্থা কোথায় গিয়ে দাঁড়িয়েছে। পল্লীবন্ধু এরশাদের রেখে যাওয়া জাতীয় পার্টির জনপ্রিয়তায় ধস নেমেছে। পার্টি থেকে এরশাদের নামটাও প্রায় মুছে ফেলা হয়েছে।”

সম্মেলনে পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের অংশ নেওয়ার আহ্বান জানিয়ে রওশন এরশাদ বলেন, “সম্মেলন প্রসঙ্গে আপনাদের যদি কোনো কিছু জানার থাকে, তাহলে আপনাদের প্রশ্নের উত্তর দেবেন আমাদের মহাসচিব কাজী মামুনূর রশিদ।”

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!