• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

রেল বন্ধ করে কাউকে সুযোগ দেওয়া হবে না : রেলমন্ত্রী


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: জুন ১, ২০২৪, ০৫:২১ পিএম
রেল বন্ধ করে কাউকে সুযোগ দেওয়া হবে না : রেলমন্ত্রী
বক্তব্য রাখছেন রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম। ছবি : সংগৃহীত

কোনো অবস্থাতেই রেল বন্ধ করে কাউকে সুযোগ দেওয়া হবে না বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম। তিনি বলেছেন, “বাসমালিকদের সুবিধা দিতে চট্টগ্রাম-কক্সবাজার রুটের ট্রেন চলাচল বন্ধ করা হয়নি। রেল বন্ধ রেখে বাসমালিকদের সুযোগ দেওয়া বিকৃত মানসিকতার পরিচয়।”

শনিবার (১ জুন) সকালে রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের সামনে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ, বিজ্ঞান মেলা ও কৃষি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জিল্লুল হাকিম বলেন, “কিছু মানুষ আছে যাদের সফলতা ভালো লাগে না, যারা উন্নয়ন চোখে দেখে না, তাদের নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই। আমরা উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার কাজ চালিয়ে যাব।”

রেলমন্ত্রী বলেন, “সবার সহযোগিতা ও দোয়ায় গত ঈদের মতো এবারও ভালোভাবে মানুষকে বাড়ি পৌঁছে দিতে পারব। গত ঈদে মানুষ যেমন বাহবা দিয়েছেন, এবারও বাহবা ধরে রাখতে পারব। এবারও রেলের সব ধরনের ব্যবস্থা থাকবে। ঈদের আগে তিন দিন থাকবে কোরবানির পশু বহনের বিশেষ ক্যাটল ট্রেন।”

পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!