• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

গাড়িচালক থেকে তিন তারকা হোটেলের মালিক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৯, ২০২৪, ১১:২১ এএম
গাড়িচালক থেকে তিন তারকা হোটেলের মালিক
সৈয়দ আবেদ আলী। ছবি : ফেসবুক থেকে

প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছেন পিএসসির চেয়ারম্যানের সাবকে গাড়িচালক সৈয়দ আবেদ আলী। সোমবার (৮ জুলাই) আবেদ আলীসহ ১৭ জনকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইড। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবেদ আলীর নানা কর্মকাণ্ডের ছবি ও খবর ছড়িয়ে পড়েছে।

মাদারীপুরের ডাসার উপজেলার বাসিন্দা আবেদ আলী একজন ড্রাইভার হলেও তার কোটি কোটি টাকার সম্পদের তথ্য সামনে আসছে। ছেলে ছাত্রলীগ নেতা, পড়েছেন ভারতের শিলংয়ে, এরপর দেশের একটি ব্যয়বহুল বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। ঢাকায় তার দুটি বহুতল ভবন, মাদারীপুরেও রয়েছে আলিশান ডুপ্লেক্স বাড়ি।

আবেদ আলীর পটুয়াখালীর কুয়াকাটার একটি তিন তারকা মানের হোটেলে মালিকানাও রয়েছে বলেও জানা গেছে। আবেদ আলীর ফেসবুক পেজে নিজের একটি হোটেলের তথ্য তুলে ধরেছেন তিনি নিজেই। ১৮ মে এক পোস্টে তিনি লেখেন, “আমাদের নতুন হোটেলের ভিত্তিপ্রস্তর স্থাপন করলাম আজ। হোটেল সান মেরিনা, কুয়াকাটা। সমুদ্রকন্যার পারে আজীবন নিজের জন্য একটা থাকার ব্যবস্থা ও একই সাথে একটা হোটেলের মালিকানা অর্জন করতে আপনিও শেয়ার কিনতে পারেন। শেয়ার কিনতে যোগাযোগ করুন।”

এই হোটেলের কাজে গিয়ে কুয়াকাটার সৈকতে তিনি নামাজ পড়ছিলেন। সেই নামাজের ছবি ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম ফেসবুকে শেয়ার করেছিলেন। সেটি এখন রীতিমতো ভাইরাল।
 

Link copied!