• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

অন্তর্বর্তী সরকারের শপথ: সচিবালয়ে প্রস্তুত ২১টি গাড়ি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৪, ০৪:০১ পিএম
অন্তর্বর্তী সরকারের শপথ: সচিবালয়ে প্রস্তুত ২১টি গাড়ি

অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টাদের বহন করে বঙ্গভবনে নিয়ে যাওয়ার জন্য জাতীয় পতাকাবাহী ২১টি গাড়ি প্রস্তুত রয়েছে। এরমধ্যে একটি বিএমডব্লিউ গাড়ি আছে। বৃহস্পতিবার (৮ আগস্ট) সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সামনে পার্কিং জোনে রাখা হয় গাড়িগুলো

সচিবালয় থেকে জানা গেছে, পরিবহন পুল থেকে পাঠানো গাড়িগুলো মন্ত্রিপরিষদ বিভাগের সামনের পার্কিং জোনে রাখা হয়েছে। এ গাড়িগুলো বিকেলের দিকে নতুন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ও অন্যান্য উপদেষ্টাদের বাসভবনে পাঠানো হবে। এসব গাড়িতে চড়েই তারা বঙ্গভবনে শপথ গ্রহণের জন্য যাবেন।

প্রস্তুত থাকা ২১টি গাড়ির মধ্যে, ১৫টি গাড়ি সচিবালয় ছেড়ে গেছে বঙ্গভবনের উদ্দেশে। কোন গাড়ি কোন উপদেষ্টার বাসায় যাবে, সেটি নির্ধারণ করা হবে বঙ্গভবনে। সেখান থেকে প্রতিটি গাড়িতে একজন করে প্রতিনিধি যাবেন বঙ্গভবনে।

এদিকে ঢাকা মেট্রো-ভ ১১-১৯৫১ এ নম্বরের বিএমডব্লিউ গাড়িটি নির্ধারণ করা হয়েছে প্রধান উপদেষ্টার জন্য।

মঙ্গলবার রাতে ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত হয়। রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে তিন বাহিনী প্রধান ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়। আজ রাত ৮টায় তার নেতৃত্বাধীন অন্তর্বর্তীকালীন সরকারের শপথ নেওয়ার কথা রয়েছে।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!