• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

থাইল্যান্ড নয়, কোথায় আছেন শামীম ওসমান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৪, ০৫:৩৩ পিএম
থাইল্যান্ড নয়, কোথায় আছেন শামীম ওসমান
শামীম ওসমান। ফাইল ফটো

দেশের চলমান পরিস্থিতিতে পরিবারসহ দেশ ত্যাগ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও প্রভাবশালী আওয়ামী লীগ নেতা শামীম ওসমান। এমন খবর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশে পর বিষয়টিকে ‘গুজব’ বলে জানিয়েছেন শামীম ওসমানের ছেলে ইমতিনান অয়ন ওসমান।

শনিবার (৩ আগস্ট) সকালে তিনি এ তথ্য জানান। ইমতিনান অয়ন ওসমান জানান, তার বাবাসহ পুরো পরিবার ঢাকাতেই অবস্থান করছেন। এসময় এক ভিডিওতে তিনি তার বাসার চারপাশের ভবন দেখান।

এর আগে শুক্রবার (২ আগস্ট) রাত থেকে ফেসবুকে ‘গুজব’ ছড়ানো হয় শামীম ওসমান ও তার পরিবারের সদস্যরা সবাই থাইল্যান্ড চলে গেছেন।

এ বিষয়ে ফেসবুকে ব্যক্তিগত অ্যাকাউন্টে ভিডিও পোস্ট করে ইমতিনান অয়ন ওসমান বলেন, “একটা জিনিস জানতে চাই, এটা যদি থাইল্যান্ড হয় তাহলে ঢাকা কোথায়? সবার কাছে একটাই অনুরোধ, ‘গুজবে’ কান দেবেন না। দেশটাকে ধ্বংস করার ষড়যন্ত্র চলছে।”

এর আগে গত ৩০ জুলাই বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া রাইফেল ক্লাবে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন শামীম ওসমান। সভায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, “সত্যের জয় হয়েছে। এবার আমরাই জিতব। কিছু ক্ষয়ক্ষতি হবে, কিছু লস হবে। বিন্দু পরিমাণ টেনশন করবেন না। শেখ হাসিনাকে এক চুল পরিমাণ নড়ানোর ক্ষমতা ওদের বাবারও নেই। শুধু আমরা যেন প্রস্তুত থাকি।”

শামীম ওসমান আরও বলেন, “জামায়াত-শিবির মরণ কামড় দেওয়ার চেষ্টা করবে। তবে নিশ্চিত থাকেন শেখ হাসিনা ক্ষমতায় আছেন, ছিলেন, ক্ষমতায় থাকবেন। দয়া করে কেউ ফাঁকিবাজি করবেন না। যার যার এলাকা, যার যার অলিগলি পাহারায় বসতে হবে। যাতে স্বাধীনতাবিরোধী শক্তি বের হতে না পারে।”

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!