• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

দুর্নীতিবাজকে সামাজিকভাবে বয়কট করতে হবে : মেনন


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৮:২৬ পিএম
দুর্নীতিবাজকে সামাজিকভাবে বয়কট করতে হবে : মেনন
বক্তব্য রাখছেন ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন। ছবি : সংগৃহীত

দুর্নীতিবাজকে কেবল ঘৃণা নয়, সামাজিক ও রাজনৈতিকভাবে বয়কট করতে হবে বলে জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন। এ সময় তিনি রাষ্ট্রীয় পর্যায়ে দুর্নীতিকে রাষ্ট্রদ্রোহিতা হিসেবে বিবেচনা করার আহ্বান জানান।

শনিবার (১৩ জুলাই) ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জের পৌর মিলনায়তনে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও সাবেক সংসদ সদস্য শহীদুল্লাহ শহীদের স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, “দুর্নীতি কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়, ব্যক্তির অধঃপতন নয়, এর সঙ্গে রাষ্ট্র ও সমাজের উন্নয়ন অগ্রগতি প্রগতির প্রশ্ন জড়িত। কেবল দুর্নীতি দূর করতে পারলেই দেশের প্রবৃদ্ধি ২ দশমিক ৫০ শতাংশ থেকে ৩ শতাংশ বৃদ্ধি পেত।”

সদ্য প্রয়াত ওয়ার্কাস পার্টির নেতা শহীদুল্লাহ শহীদকে নিয়ে ওয়ার্কাস পার্টির সভাপতি বলেন, “তিনি কেবল মুক্তিযুদ্ধে প্রত্যক্ষভাবেই অংশ গ্রহণ করেননি, মুক্তিযুদ্ধের চেতনায় বৈষম্য, অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে সারা জীবন লড়াই করে গেছেন।”

ঠাকুরগাঁও জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি অধ্যাপক ইয়াসিন আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কমরেড ফয়জুল ইসলাম সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন পার্টির পলিটব্যুরোর সদস্য মাহমুদুর হাসান মানিক, কামরূল আহসান, পীরগঞ্জ পৌরসভার মেয়র, ইকরামুল হক, আহ্বায়ক আয়োজক কমিটি আবু জাহিদ জুয়েল, জাসদের উপজেলা আহ্বায়ক, সলেমান আলী প্রমুখ।

Link copied!