• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

এলিফ্যান্ট রোডে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ১০:১৬ এএম
এলিফ্যান্ট রোডে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

রাজধানীর এলিফ্যান্ট রোডে ট্রাকের ধাক্কায় ফুয়াদ মৃধা (৩২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান সেন্টারের সামনে দুর্ঘটনা ঘটে। 

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক রাত ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

ফুয়াদ ভোলা জেলার লালমোহন উপজেলার চরগোতা আনন্দবাজার এলাকার বিল্লাল মৃধার ছেলে। বর্তমানে যাত্রাবাড়ী কাজলা স্কুল গলিতে থাকতেন এবং আল নুর চক্ষু হাসপাতালের গাড়ি চালক ছিলেন।

ফুয়াদের আত্মীয় মো. মাসুম বলেন, ডিউটি শেষ করে মোটরসাইকেল চালিয়ে বাসায় যাচ্ছিলেন ফুয়াদ। এলিফ্যান্ট রোডে এলে পেছন দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হন ফুয়াদ। পরে পথচারীরা দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এলিফ্যান্ট রোড থেকে এক যুবককে অচেতন অবস্থায় পথচারীরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পথচারীরা জানান, ট্রাকের ধাক্কায় প্রথমে আহত হয়েছিলেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ট্রাকটি নিউমার্কেট থানায় জব্দ আছে।

Link copied!