• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

এবার ওবায়দুল কাদেরকে বাসায় যাওয়ার ‘দাওয়াত’ দিলেন মির্জা ফখরুল


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৭:৪৯ পিএম
এবার ওবায়দুল কাদেরকে বাসায় যাওয়ার ‘দাওয়াত’ দিলেন মির্জা ফখরুল
মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ওবায়দুল কাদের। ছবি : সম্পাদিত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ঠাকারগাঁওয়ে নিজের বাসায় আসার আমন্ত্রণ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কাদেরের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, “উনি বলতেন পালাব না, কিন্তু উনি এখন কোথায়? আবার মাঝখানে আমাকে বিদ্রুপ করে বলেছিলেন, পালাবে না, যতি পালাতেও হয়, দেশের বাইরে যাবেন না। আর আমার নাম ধরে বলেছিলেন, ‘ফখরুল আপনি কি আপনার বাসায় আমাকে জায়গা দেবেন না।’ এখন আমি ওবায়দুল কাদেরকে বলতে চাই আসেন, আমার বাসায় আসেন।”

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আপনি (ওবায়দুল কাদের) কোথায় চলে গেছেন, দেশবাসী জানে না। আবার অনেকে বলে ভারতে নাকি চলে গেছেন, কেন ভাই, ভারতে কেন। দেশ তো আপনার, আপনি এখানে নির্বাচন করেন, এখানকার নেতা। আপনাকে ভারতে পালাতে হয়েছে কেন? কারণ আপনি এই দেশের, মানে বাংলাদেশের মানুষের বিরুদ্ধে কাজ করেছেন।”

নেতাকর্মীদের উদ্দেশে বিএনপি মহাসচিব বলেন, “মনে রাখবেন, এই মুক্ত সেই পর্যন্ত মুক্ত থাকবে, স্বাধীন থাকবে, যতদিন আমরা এটাকে স্বাধীন রাখতে পারব। আমরা যদি এখন আওয়ামী লীগের মতো শুরু করি, তাহলে কি আমরা টিকতে পারব? আমাদেরও আওয়ামী লীগের মতোই দশা হবে। এ জন্য বিএনপির নেতাকর্মীদের প্রতি আমার আকুণ্ঠ অনুরোধ থাকবে, আপনারা নিজেদের মানুষের কাছে প্রিয় বানান। কারও ওপর অন্যায়-নির্যাতন করবেন না।”

Link copied!