• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

মেসেজে পাঠানো হয় অস্ত্রের ছবি, আনার-কন্যাকে টুকরা টুকরা করার হুমকি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৪, ০৩:৫৪ পিএম
মেসেজে পাঠানো হয় অস্ত্রের ছবি, আনার-কন্যাকে টুকরা টুকরা করার হুমকি
ছবি : সংগৃহীত

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন ও কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল আলমকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) বেলা সাড়ে ৩টায় ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানান মুমতারিন ফেরদৌস ডরিন।
পোস্টে ডরিন লিখেছেন, “ইমোতে ঝিনাইদহের কালীগঞ্জের মেয়র আশরাফুল আলমকে হত্যার হুমকি দিয়েছে সেই সঙ্গে আমাকেও।” পৌরসভার মেয়র আশরাফুল একটি সংবাদমাধ্যমকে জানান, সোমবার রাতে তার ফোনে মেসেজ পাঠিয়ে তাকে ও ডরিনকে হত্যার এ হুমকি দেওয়া হয়েছে। একই সঙ্গে একটি অস্ত্রের ছবিও পাঠানো হয়।
এদিকে জীবনের নিরাপত্তা চেয়ে গণমাধ্যমের সহায়তা চেয়েছেন ডরিন।
এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন মেয়র আশরাফুল ও ডরিন। মেয়র আশরাফুল বলেন, পাপ্পু নামের একটি ইমো আইডি থেকে সোমবার রাত ৯টা ৪৭ মিনিটে মেসেজ পাঠিয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছে। বিষয়টি আমি আইনশৃঙ্খলা বাহিনীকে ইতোমধ্যে বলেছি। কালীগঞ্জ থানায় অভিযোগ করার প্রক্রিয়া চলছে।
ডরিন বলেন, “আমাকে মেরে ফেলার হুমকি দিয়েছে। আমি প্রচণ্ড ভয়ে আছি। যে ফোন নম্বর থেকে হুমকি দেওয়া হয়েছে সেটির লোকেশন খুলনা দেখাচ্ছে।”
জানা গেছে, মেয়র আশরাফুল নিহত এমপি আনারের ঘনিষ্ঠ। কলকাতায় আনার হত্যার শিকার হওয়ার পর থেকে খুনিদের বিচার দাবিতে সোচ্চার রয়েছেন তিনি। সম্প্রতি রাজধানীর প্রেস ক্লাবের সামনে নেতাকর্মীদের নিয়ে এমপি আনারের খুনিদের বিচার দাবিতে তিনি মানববন্ধন কর্মসূচি পালন করেন।
আর ডরিন এমপি আনার অপহরণ মামলার বাদী। আনার নিখোঁজের পর থেকেই তিনি সোচ্চার হয়েছেন। স্বরাষ্ট্র্রমন্ত্রীসহ সরকারের উচ্চপর্যায়ের অনেকের সঙ্গে সাক্ষাৎও করেন তিনি। ফলে এ দুজনকে টার্গেট করা হচ্ছে বলে ধারণা স্বজনদের।

Link copied!