• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ডিএনএ স্যাম্পল দিতে ডরিনকে কলকাতার সিআইডির চিঠি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ০৮:০০ পিএম
ডিএনএ স্যাম্পল দিতে ডরিনকে কলকাতার সিআইডির চিঠি
মুমতারিন ফেরদৌস ডরিন। ছবি : সংগৃহীত

এমপি আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিনকে চিঠি পাঠিয়েছে কলকাতার সিআইডি। মরদেহের খণ্ডাংশ উদ্ধারের ঘটনায় ডিঅক্সিরাইবোনিউক্লিক অ্যাসিড (ডিএনএ) টেস্টের স্যাম্পল দিতে এই চিঠি পাঠানো হয়েছে। শিগগির কলকাতায় যাবেন বলে জানিয়েছেন ডরিন।

শনিবার (৬ জুলাই) বিকেলে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

মুমতারিন ফেরদৌস ডরিন বলেন, “যারা ডিএনএ টেস্টের স্যাম্পল দিতে যাবে, তাদের চিঠি পাঠিয়েছে কলকাতার সিআইডি। চিঠিটি বাংলাদেশে চলে এসেছে। আমি আর আমার চাচা (আনারের ভাই) খুব শিগগির কলকাতায় যাব।”

এর আগে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক মানববন্ধনে ডরিন বলেন, “আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছিলাম। প্রধানমন্ত্রী আমার সঙ্গে আছেন। তিনি আমার একমাত্র অভিভাবক। তিনি আমাকে বলেছেন, ‘তদন্ত তদন্তের মতো হবে। সবার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে।’ প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখি, আমার একমাত্র অভিভাবক, মমতাময়ী মা এ হত্যার বিচার করবেন। কারণ বাবা হারানোর কষ্ট তিনি আমার চাইতে ভালো জানেন।”

মুমতারিন ফেরদৌস ডরিন বলেন, “আমার বাবার হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত, তাদের প্রত্যেকের ফাঁসি চাই। আমি বাবা হারিয়েছি, বাবাকে আর ফিরে পাবো না। অনেকে জেলে আছেন, অনেকেই বাইরে আছেন, তারা বেঁচে আছেন। কিন্তু আমার বাবা আর ফিরে আসবেন না। সব আসামির ফাঁসি হলেও বাবাকে আর ফিরে পাব না।”

মুমতারিন ফেরদৌস ডরিন আরও বলেন, “আমার বাবাকে যেভাবে হত্যা করা হয়েছে, সেটি বিশ্বের ইতিহাসে নৃশংসতম হত্যাকাণ্ড। হত্যার মূলপরিকল্পনারী, অর্থের জোগানদাতা, কিলার ও তথ্য গোপনকারীসহ সবার সর্বোচ্চ শাস্তি চাই।”

Link copied!