• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চাকরিপ্রত্যাশীদের ধৈর্য ধরতে বললেন আইন উপদেষ্টা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৯:৪৬ এএম
চাকরিপ্রত্যাশীদের ধৈর্য ধরতে বললেন আইন উপদেষ্টা

সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা বৃদ্ধি নিয়ে চাকরিপ্রত্যাশীদের ধৈর্য ধরার আহ্বান জানিয়েন আইন উপদেষ্টা ড.আসিফ নজরুল ইসলাম। তিনি বলেন, এর একটি সমাধান অবশ্যই হতে যাচ্ছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) সচিবালয়ে ড. আসিফ নজরুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ শেষে সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এমন কথা জানিয়েছেন ছাত্র-জনতা জোটের প্রধান সমন্বয়ক মুজাম্মেল মিয়াজী।

সন্ধ্যায় গণমাধ্যমকে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, “সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা বৃদ্ধি নিয়ে আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল ইসলামের বিস্তারিত আলোচনা হয়েছে।”

আসিফ নজরুল বলেছেন, “এ বিষয়টি নিয়ে এরইমধ্যে ওপরের মহল সবাই অবগত এবং কাজ চলমান। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংস্কারের প্রধান হিসেবে ড. মুয়ীদ চৌধুরীকে নিয়োগ দেওয়া হয়েছে। এর আলোকে একটি বৈষম্যবিরোধী সংস্কার কমিশন গঠন হতে যাচ্ছে শিগগিরই। এ কমিশনে সর্বপ্রথম চাকরিতে আবেদনের বয়সসীমা বৃদ্ধি নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত হবে।”

আসিফ নজরুল আরও বলেছেন, “যেহেতু পাশের দেশসহ অনেক দেশে চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ কিংবা এর বেশি। তাহলে বিষয়টি অবশ্যই বিবেচনা যোগ্য।”

চাকরিপ্রত্যাশীদের উদ্দেশ্য করে আসিফ নজরুল আরও বলেন, “তোমরা অনেকদিন আন্দোলন করেছ সময় বাড়ানো নিয়ে। এখন এত ধৈর্য্য হারা হলে চলবে না। ধৈর্য্য ধরতে হবে; এর একটি সমাধান অবশ্যই হতে যাচ্ছে।”

Link copied!