• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউস সানি ১৪৪৬

রাজনীতিকদের কড়া বার্তা দিলেন স্বরাষ্ট্র উপদেষ্টা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০৪:৪১ পিএম
রাজনীতিকদের কড়া বার্তা দিলেন স্বরাষ্ট্র উপদেষ্টা
স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন। ছবি: সংগৃহীত

দেশের রাজনৈতিক দল আর নেতাদের কড়া বার্তা দিলেন স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন। বললেন, “এদেশে পলিটিক্স করতে হলে পলিটিক্যাল পার্টি অ্যাক্টের মধ্যে করতে হবে। এটা আপনাদের পছন্দ হলেও, না হলেও। আমি যতদিন পর্যন্ত আছি, আমি এটা করে ছাড়বো। আপনারা স্বৈরাচারী হয়ে যাবেন, এটা তো হবে না।”

রোববার (১১ আগস্ট) দুপুরে প্রথম কর্মদিবসে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এসে সাংবাদিকদের মাধ্যমে রাজনৈতিক দল ও নেতাদের এমর বার্তা দিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা।

রাজনৈতিক দলগুলোকে উদ্দেশ করে উপদেষ্টা বলেন, “সব রাজনৈতিক দলকে আমি একটি মেসেজ দিচ্ছি। একটি পলিটিক্যাল পার্টির অবস্থা আপনারা দেখেন, এত বড় একটা দল, এত ঐতিহ্যবাহী একটা দল, যার নামের সঙ্গে স্বাধীনতা জড়িত, আজকে তাদের সদস্যদের পালিয়ে বেড়াতে হচ্ছে।”

এ প্রসঙ্গে স্বরাষ্ট্র উপদেষ্টা আরও বলেন, “তাদের জায়গায় যদি মনে করেন আমি আসলাম, দখল করবো, বাজার দখল করবো, ঘাট দখল করবো, এটা দখল করবো, চাঁদাবাজি করবো। কিছুদিন করেন। কিন্তু আমি সেনাপ্রধানকে বলেছি, অনুরোধ করেছি, পা ভেঙে দিতে আপনাদের। আই ডোন্ট কেয়ার, ইউ গো টু হেল।”

ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন বলেন, “আমি শুনেছি কারওয়ান বাজারে গিয়ে চাঁদাবাজি করেন। কিছুক্ষণ আগে শুনলাম ব্যাংক দখলে নেওয়ার জন্য মারামারি হচ্ছে। কিছুটা সময় আছে, এখন করেন। ভাই আমি পাবলিকও না, আমি পলিটিশিয়ানও না, আমার ব্যাকগ্রাউন্ড হচ্ছে ফৌজি মানুষ। যা বলবো তাই করবো। এখানে একদিন থাকি, আর তিন দিন থাকি।”

চাঁদাবাজ নেতাদের কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, “চাঁদাবাজি করবেন যেই পার্টি হোক। আমি বারবার বলছি চাঁদাবাজি করবেন না। মানুষের দুর্ভোগ বাড়াবেন না। তাহলে আমি জনগণকে বলবো আপনাদের পিটাইয়া দিতে, যারা চাঁদাবাজি করেন।”

এসময় জনগণের উদ্দেশ্যে উপদেষ্টা বলেন, “যারা চাঁদাবাজি করবেন তাদের ওখানেই ধরেন। কী করা লাগে, সেটা আমরা করবো। শৃঙ্খলা ফেরাতে হবে। দেশ এভাবে চলতে পারে না।” 

Link copied!