• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬

র‍্যাবের হাতে গ্রেপ্তার রাজশাহীর সাবেক এমপি আসাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৬:২৭ পিএম
র‍্যাবের হাতে গ্রেপ্তার রাজশাহীর সাবেক এমপি আসাদ
রাজশাহী-৩ আসনের সাবেক সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ

রাজধানীর বারিধারা থেকে রাজশাহী-৩ আসনের সাবেক সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদকে গ্রেপ্তার করেছে র্যাব। আজ রোববার তার গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বার্তায় বলা হয়, গত ১৯ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় এক মামলায় আসাদুজ্জামান আসাদকে গ্রেপ্তার করা হয়েছে।

আসাদুজ্জামান আসাদকে রাজশাহীর বোয়ালিয়া থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে র‌্যাব। চলতি বছরের শুরুতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে এমপি হন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

পবা ও মোহনপুর উপজেলা নিয়ে গঠিত এই আসনে এর আগে টানা দুইবার নির্বাচিত হয়েছিলেন আয়েন উদ্দিন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আয়েনকে সরিয়ে মনোনয়ন বাগিয়ে নেন আসাদ।

গণ আন্দোলনের মুখে ৫ অগাস্ট সরকার পতনের পর একে একে গ্রেপ্তার হচ্ছেন আওয়ামী লীগের মন্ত্রী-এমপিসহ শীর্ষ পর্যায়ের নেতা ও প্রভাবশালী সংসদ সদস্যরা। সাবেক মন্ত্রী, সংসদ সদস্য, উপদেষ্টা ও শীর্ষ পর্যায়ের নেতাসহ প্রায় অর্ধশত রাজনীতিবিদ এখন কারাগারে রয়েছেন।
 

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!