• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

বিমানবন্দরে আটক ফারজানা রুপা ও শাকিল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০১:২৯ পিএম
বিমানবন্দরে আটক ফারজানা রুপা ও শাকিল
ফারজানা রূপ ও শাকিল আহমেদ।

বেসরকারি চ্যানেল একাত্তর টেলিভিশন থেকে চাকরিচ্যুত বার্তা প্রধান শাকিল আহমেদকে স্ত্রী-কন্যাসহ আটক করা হয়েছে। শাকিলের স্ত্রী ও প্রধান প্রতিবেদক ফারজানা রুপাও একাত্তর টেলিভিশন থেকে চাকরিচ্যুত হয়েছেন।

বুধবার (২১ আগস্ট) সকালের দিকে তাদের ইমিগ্রেশন কর্তৃপক্ষ আটক করে বলে জানা গেছে। এরপর তাদের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগে (ডিবি) হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, তারা টার্কিশ এয়ারলাইন্সের ফ্লাইটে (TK-713) ইস্তানবুল হয়ে ফ্রান্সের রাজধানী প্যারিসে যাওয়ার উদ্দেশ্যে বিমানবন্দরে যান। সিটি এসবির ক্লিয়ারেন্স না পাওয়ায় ইমিগ্রেশন পুলিশ তাঁদের বিদেশ যাওয়ার অনুমতি দেয়নি।

স্পেশাল ব্রাঞ্চের (এসবি) একজন উচ্চপদস্থ কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে বলেছেন, তারা দুইজনের ইমিগ্রেশন সম্পন্ন করলেও মামলার আসামি হওয়ায় গোয়েন্দা পুলিশের (ডিবি) আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের হেফাজতে দিয়েছেন।

এর আগে গত ৮ আগস্ট একাত্তর টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালকের পক্ষে মুস্তফা আজাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানান হয়, একাত্তর মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সিদ্ধান্ত ও নির্দেশনা অনুযায়ী ৮ আগস্ট ২০২৪ থেকে শাকিল আহমেদ হেড অব নিউজ, ফারজানা রুপা প্রিন্সিপাল করেসপন্ডেন্ট ও প্রেজেন্টারকে চাকরি থেকে অব্যহতি দেওয়া হলো।

 

Link copied!