• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ছাত্র আন্দোলনে চাপাতি নিয়ে হামলা, লিটনসহ গ্রেপ্তার ৩


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৩:৩৩ পিএম
ছাত্র আন্দোলনে চাপাতি নিয়ে হামলা, লিটনসহ গ্রেপ্তার ৩

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্র-জনতার ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলার অভিযোগে লিটন আকন্দ ওরফে শুটার লিটন ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস এসব তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তার অন্য দুইজন হলেন মো. রাশেদ ও মো. রাসেল।

এর আগে বৃহস্পতিবার রাত ২টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, মাদকদ্রব্য ও গান পাউডার জব্দ করা হয়।

লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সাধারণ জনতা ও ছাত্রদের ওপর লিটন নামক ব্যক্তি চাপাতি নিয়ে আক্রমণ করছে। এ ঘটনায় লিটন ও তার সহযোগীদের গ্রেপ্তারে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ২টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে লিটন আকন্দ ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করে র‌্যাব। লিটনের গোপন আস্তানা থেকে ছাত্রদের আক্রমণের জন্য ব্যবহৃত চারটি চাপাতি, মাদকদ্রব্য ও গান পাউডার উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস আরও বলেন, লিটনের বিরুদ্ধে যাত্রাবাড়ীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন হামলা ও হত্যা মামলাসহ অস্ত্র আইনে তিনটি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি, একটি ডাকাতির প্রস্তুতি ও একটি অন্য ধারায় মোট ৯টি মামলা রয়েছে।
 

Link copied!