• ঢাকা
  • শনিবার, ১২ অক্টোবর, ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬

আ.লীগ টাকা দিয়ে ধর্মের ওপর আঘাতের চেষ্টা করছে : এ্যানি


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ০৯:২৯ পিএম
আ.লীগ টাকা দিয়ে ধর্মের ওপর আঘাতের চেষ্টা করছে : এ্যানি
বক্তব্য রাখছেন বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি। ছবি : প্রতিনিধি

আওয়ামী লীগ টাকা দিয়ে ধর্মের ওপর আঘাত করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি। চট্টগ্রামে পূজামণ্ডপে ইসলামী সংগীত পরিবেশন নিয়ে বলেন, “এটা সনাতন ধর্মের ওপর যেমন আঘাত, তেমনি ইসলাম ধর্মেরও অবমাননা। এগুলো কিন্তু সহ্য করার মতো ঘটনা নয়। একটা ষড়যন্ত্র করে তারা জাতিকে বিভক্ত করার কৌশলে নেমেছে। তারা (আওয়ামী লীগ) অনেক দূর থেকে টাকা দিচ্ছে, আর ধর্মের ওপর আঘাত করার চেষ্টা করছে। ধর্মের ওপর আঘাত করার সুযোগ কাউকে দেওয়া হবে না।”

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার মনসা বাড়ি পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, “যারা এ দেশে গুম-খুন করেছে। যারা লাখ লাখ, কোটি কোটি টাকা পাচার করছে। তারা (আওয়ামী লীগ) ওপার (ভারত) থেকে বসে আরেকটা ষড়যন্ত্র করার চেষ্টা করছে। ধর্মের ওপর আঘাতের চেষ্টা তাদের ষড়যন্ত্রেরই অংশ। এটা মেনে নেওয়ার মতো না।”

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি আরও বলেন, “আমাদের সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। কারণ ১৯৭১ সালের স্বাধীনতার পর আমরা ২০২৪ সালে আরেকটা স্বাধীনতা পেয়েছি।”

এ সময় লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাহাবদ্দিন সাবু, পৌর বিএনপির সদস্য সচিব অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, জেলা ছাত্রদলের সভাপতি ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!