• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

আ.লীগ মানুষের বিপদ-আপদের সঙ্গী : নানক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩, ০৯:১৬ পিএম
আ.লীগ মানুষের বিপদ-আপদের সঙ্গী : নানক

আওয়ামী লীগ সর্বদা মানুষের বিপদে পাশে ছিল এবং আগামী দিনেও থাকবে বলে জানিয়েছেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে মোহাম্মদপুরে আগুনে পুড়ে যাওয়া কৃষি মার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় এবং ত্রান ও খাদ্য সহায়তা প্রধানকালে তিনি এসব কথা বলেন।

এ সময় স্থানীয় সংসদ সদস্য সাদেক খান এবং মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, “দেশের প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত প্রতিটি ঘরে ঘরে শেখ হাসিনার নির্দেশনায় নেতাকর্মীরা খাবার নিয়ে হাজির হয়েছেন। মহামারি করোনাকালে বিনামূলে ভ্যাকসিন ও কর্মহীন প্রতিটি পরিবারের মাঝে রাত-বিরাতে খাদ্য-সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।”

বিএনপির উদ্দেশে নানক বলেন, “ষড়যন্ত্র করে লাভ নেই, নির্বাচন জানুয়ারির প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হবে। জনগণের শক্তিতে নির্ভর করা এবং বিশ্বাস করা দল আওয়ামী লীগের ক্ষমতার লোভ নেই।”

আওয়ামী লীগের ক্ষমতার লোভ নেই জানিয়ে তিনি বলেন, “জনগণের শক্তিই হচ্ছে শেখ হাসিনার একমাত্র অবলম্বন। পেশীশক্তিতে আওয়ামী লীগ বিশ্বাসী নয়, জনগণের শক্তিই একমাত্র আওয়ামী লীগের শক্তি। জনগণের শান্তি বিনষ্ট করে যে হাতে বোমা মারবে, সে হাত গুড়িয়ে দেওয়া হবে। যারাই জনগণের জান-মালের ক্ষতি করবে, আগুন লাগাতে আসবে তাদের পুড়িয়ে দেওয়া হবে।”

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!