• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

আ.লীগের উন্নয়ন শোভাযাত্রায় জড়ো হচ্ছেন নেতাকর্মীরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০২:১৪ পিএম
আ.লীগের উন্নয়ন শোভাযাত্রায় জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

আওয়ামী লীগের পূর্বঘোষিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় আসতে শুরু করেছেন নেতাকর্মীরা।

বুধবার (১৯ জুলাই) কর্মসূচির দ্বিতীয় দিনে নির্ধারিত সময়ের আগেই রাজধানীর সাতরাস্তা ও আশপাশে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হচ্ছেন বিভিন্ন থানা-ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা। এই শান্তি ও উন্নয়ন শোভাযাত্রার আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে উন্নয়ন শোভাযাত্রাপূর্ব সমাবেশে বক্তব্য রাখবেন কেন্দ্রীয় ও মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

দলীয় সূত্রে জানা গেছে, দুটি ট্রাক একসঙ্গে মিলিয়ে তৈরি করা হয়েছে মঞ্চ। নেতাকর্মীদের মাঝে ঢাকঢোলের বাজনায় উন্নয়ন সমাবেশকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে।

সমাবেশের আশপাশে জড়ো হওয়া উপস্থিত নেতারা জানান, বিএনপি-জামায়াতের অব্যাহত ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ এবং সরকারের টানা তিন মেয়াদের উন্নয়নচিত্র তুলে ধরতেই আজকের এই সমাবেশ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে তারা যে মাঠে আছি তারই একটি নমুনা।

তুরাগ থানা আওয়ামী লীগ, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগ, দক্ষিণখান থানা আওয়ামী লীগ, খিলক্ষেত থানা আওয়ামী লীগসহ বিভিন্ন থানা ও ওয়ার্ডের দায়িত্বশীল নেতাদের নেতৃত্বে মিছিলগুলো শান্তি সমাবেশে যুক্ত হচ্ছে। তবে সড়ক বন্ধ করে দেওয়ায় ভোগান্তিতে পড়তে হচ্ছে পরিবহনের যাত্রী ও পথচারীদের।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!