• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

আধিপত্য বিস্তারে দুর্বৃত্তের হামলায় বিএনপির ২ নেতা আহত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৯:৩৪ এএম
আধিপত্য বিস্তারে দুর্বৃত্তের হামলায় বিএনপির ২ নেতা আহত

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় বিএনপির ওয়ার্ড পর্যায়ের দুই নেতাকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোহাম্মদপুরের চাঁদ উদ্যানের কাছে মান্নানের অফিসে  তাদের ওপর হামলা হয়।

পুলিশের দাবি, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলার এ  ঘটনা ঘটেছে। 

আহত দুজন হলেন মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মান্নান হোসেন শাহীন (৫০) ও একই ওয়ার্ডের লাউতলা ইউনিটের নেতা মো. রিয়াজ (৩৫)।

তারা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তথ্যের সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. ফারুক জানান, আহত দুজনের মধ্যে মান্নানের অবস্থা আশঙ্কাজনক। রিয়াজ মাথায় আঘাত পেলেও শঙ্কামুক্ত। তাদের কুপিয়ে জখম করা হয়েছে। মান্নানের হাত-পাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

রিয়াজ জানান, তিনি পেশায় সিএনজিচালিত অটোরিকশাচালক এবং ৩৩ নম্বর ওয়ার্ড লাউতারা ইউনিট বিএনপি সভাপাতি। মান্নান ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি। সন্ধ্যায় তারা কয়েকজন সমিতি অফিসে বসেছিলেন। সে সময় কয়েকটি মোটরসাইকেলে ১৫ থেকে ২০ জন সন্ত্রাসী এসে প্রথমে গুলি চালায়। এরপর ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে আহত করে।

এ ব্যাপারে জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান বলেন, “আমরা যতদূর জানতে পেরেছি, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।”

Link copied!