• ঢাকা
  • মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
ভোক্তার ওপর হামলা

স্টার কাবাবের ১১ কর্মকর্তা-কর্মচারী গ্রেপ্তার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০৩:৪৭ পিএম
স্টার কাবাবের ১১ কর্মকর্তা-কর্মচারী গ্রেপ্তার
ঘটনার পর বনানীর স্টার কাবাব। ছবি : সংগৃহীত

বনানীতে স্টার কাবাবে কাচ্চি বিরিয়ানির সঙ্গে পচা ও গন্ধযুক্ত টিক্কা দেওয়ার প্রতিবাদ করায় সালেহ মোহাম্মদ রশীদ অলক নামে এক গ্রাহককে মারধর করার অভিযোগ ওঠে হোটেলটির ম্যানেজার ও কর্মীদের বিরুদ্ধে। এ ঘটনায় মামলার পর ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৭ অক্টোবর) তথ্যটি নিশ্চিত করেছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল সারোয়ার।

রোববার (৬ অক্টোবর) বিকেলে ঢাকার বনানী স্টার কাবাব থেকে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে রাসেল সারোয়ার বলেন, “স্টার কাবাবে সালেহ মোহাম্মদ রশীদ অলক নামের এক ব্যক্তির ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। ইতোমধ্যে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সবার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে। অজ্ঞাতনামা আরও ৪-৫ জনের নামে মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আরও কেউ জড়িত থাকলে সবাইকে আইনের আওতায় আনা হবে।”

বনানী থানার ওসি বলেন, “গ্রেপ্তার সবাইকে সোমবার আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।”

এর আগে রোববার সালেহ মোহাম্মদ রশীদ অলক নামে এক সাংবাদিককে এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথি মেরে রক্তাক্ত করেন স্টার কাবাবের কর্মীরা।

ঘটনার বিবরণ জানিয়ে ভুক্তভোগী সালেহ মোহাম্মদ রশীদ অলক জানান, রোববার দুপুরে তিনি এবং তার এক বন্ধু বনানী স্টার কাবাবে খেতে গিয়েছিলেন। পরিবেশন করা খাবারে গন্ধ পাওয়ার অভিযোগ করলে স্টার কাবাবের ম্যানেজার প্রত্যুত্তরে বলেন, ‘জীবনে টিক্কা খাননি আপনি। এটা এমনই হয়।

ওই সাংবাদিক আরও জানান, বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে আশপাশের আরও কয়েকজন গ্রাহক একই অভিযোগ করেন। বিষয়টি নিয়ে প্রথম ওয়েটারদের সঙ্গে এবং পরে ম্যানেজারের সঙ্গে তাদের বাগ্বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে এতে ক্ষিপ্ত হয়ে কলবেল চেপে সব স্টাফকে জড়ো করেন ম্যানেজার। এ সময় সালেহ অলককে স্টার কাবাবের ১৪-১৫ জন মিলে বেধড়ক মারধর করেন। এতে তার মাথা ফেটে রক্তাক্ত হয়।

Link copied!