• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

রামপুরায় বাসচাপায় এসএসসি শিক্ষার্থী নিহত, বাসে আগুন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ১২:৫১ এএম
রামপুরায় বাসচাপায় এসএসসি শিক্ষার্থী নিহত, বাসে আগুন

রাজধানীর রামপুরায় বাসচাপায় মাইনুদ্দিন ইসলাম দুর্জয় নামে এক এসএসসি শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার (২৯ নভেম্বর) রাত পৌনে ১১টায় ডিআইটি রোডে সোনালী ব্যাংকের সামনে এই ঘটনা ঘটে। ঘটনার পর সড়ক অবরোধ করে বেশ কয়েকটি বাসে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ জনতা। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে বলে জানা গেছে।

নিহত মাঈনুদ্দিন ইসলাম (১৯) এ বছর একরামুন্নেছা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তার চাচাতো ভাই মো. বাদশাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ১১টার দিকে রামপুরা ডিআইটি রোডের সোনালী ব্যাংকের সামনে অনাবিল বাসের চাপায় এক শিক্ষার্থী নিহত হয়। বাসটি উত্তরার আবদুল্লাহপুর থেকে সায়েদাবাদ যাচ্ছিল। পরে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে বেশ কয়েকটি বাস ভাঙচুর করে এবং অন্তত ৮টি বাসে অগ্নিসংযোগ করে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদর দফতর কন্ট্রোল রুমের অপারেটর জিয়া জানান, রাত ১১টার পর ৯৯৯ থেকে কল পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট পাঠানো হয়েছে। তারা আগুন নেভানোর চেষ্টা করছেন। তবে কয়টি বাসে আগুন দেওয়া হয়েছে তা তিনি তাৎক্ষণিকভাবে বলতে পারেননি।

Link copied!