• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

একাত্তর টিভির বার্তা প্রধান শাকিলের বিরুদ্ধে ধর্ষণ মামলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৫, ২০২১, ১০:৫২ এএম
একাত্তর টিভির বার্তা প্রধান শাকিলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

ধর্ষণের অভিযোগে একাত্তর টিভির বার্তা প্রধান শাকিল আহমেদের বিরুদ্ধে মামলা করেছেন তৃণা ইসলাম নামের এক চিকিৎসক। বৃহস্পতিবার রাতে গুলশান থানায় মামলাটি করেন তিনি। মামলায় শাকিলের বিরুদ্ধে ভ্রূণ হত্যার অভিযোগও আনা হয়। 

মামলার বাদী তৃণা ইসলাম গণমাধ্যমকে জানান, গুলশান থানায় ৯-এর ১ ধারায় বৃহস্পতিবার (৪ নভেম্বর) মামলাটি করা হয়েছে। মামলা নম্বর ৬। 

গুলশান থানার এসআই মো. নুরুজ্জামান গণমাধ্যমকে বলেন, “শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। সেই নারীর ডাক্তারি পরীক্ষা করা হবে। মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

ডাক্তারি পরীক্ষার জন্য বাদীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।  

এদিকে এই মামলার পেছনে বড় ধরনের ষড়যন্ত্র দেখছেন অভিযুক্ত শাকিল আহমেদ। তার দাবি, একাত্তর টিভিতে থাকার কারণেই তিনি ‘ষড়যন্ত্রের লক্ষ্যবস্তু’ হয়েছেন।

এর আগে শাকিল আহমেদের বিরুদ্ধে একই অভিযোগ এনে এক সংবাদ সম্মেলনে ওই নারী দাবি করেছিলেন, চাকরির জন্য প্রায় সাত-আট মাস আগে শাকিলের সঙ্গে তার যোগাযোগ হয়। সেখান থেকেই তাদের মধ্যে সম্পর্কের শুরু। পরে অন্তঃসত্ত্বা ও ভ্রূণ নষ্টের পরও তাকে বিয়ে না করে বরং চিকিৎসক হিসাবে যেখানে তিনি চাকরি করতেন, সেখান থেকে প্রভাব খাটিয়ে তাকে ছাঁটাই করান শাকিল।

Link copied!