• ঢাকা
  • শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ৮ ভাদ্র ১৪৩১, ১৮ সফর ১৪৪৫

অনন্ত আম্বানির পোশাকে হাতির ব্রোচটির দাম কত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৬:৫৮ পিএম
অনন্ত আম্বানির পোশাকে হাতির ব্রোচটির দাম কত
ছবি: সংগৃহীত

ভারতের ধনকুবের মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ে নিয়ে চর্চার শেষ নেই। নেটদুনিয়ায় এখনও চলছে সেই বিয়ের চর্চা। বিয়ের আনুষ্ঠানিকতাও যেন শেষই হচ্ছে না। বিয়ের মূল আয়োজনের পর আর্শীবাদের আয়োজনও করেন আম্বানির পরিবার। যেখানে উপস্থিত হন ভারতের প্রধানমন্ত্রী মোদিসহ বলিউডের নামী সেলিব্রিটিরা।

নেটদুনিয়ায় আম্বানির বিয়ের আয়োজন নিয়ে কৌতুহলের শেষ নেই। রাজকীয় আয়োজন করেছেন মুকেশ-নীতা, তা দেখে গোটা বিশ্বের চোখ ধাঁধিয়ে গিয়েছে। সেই সঙ্গে আলোচনার তুঙ্গে ছিল আম্বানিদের পোশাকও। বিয়ের বর-কনে এবং তাদের পরিবার কী পোশাক পরেছেন, এর দাম কত-এসবই ছিল ফ্যাশন দুনিয়ার আলোচনার তুঙ্গে। বরাবরের মতোই নীতা আম্বানি, রাধিকা মার্চেন্ট, ইশা আম্বানির পোশাকের দিকে নজর ছিল। তবে এবার আরও বেশি লাইমলাইটে উঠে এসেছে অনন্ত আম্বানির পোশাকটি।

অনন্ত আম্বানি পশুপ্রেমী। বিয়ের পোশাকেও তার প্রমাণ দিয়েছেন। কমলা রঙের গলাবন্ধ শেরওয়ানির বুকপকেটে জায়গা করে নিয়েছে হাতির ব্রোচটি। যা সবচেয়ে বেশি নজর কেড়েছে। শেরওয়ানির সাতটি বোতাম ছিল। যার প্রতিটিই ছিল হিরের তৈরি। 

অনন্ত আম্বানির পোশাকে হাতির মোটিভ করা ব্রোচটি বাঁ দিকের বুকের কাছে শেরওয়ানির সঙ্গে আটকানো ছিল। ব্রোচটি পুরোটাই কাটা হিরের তৈরি। যার দাম নিয়েও আলোচনা শুরু হয় নেটদুনিয়ায়। ব্রোচটির দাম অনুমান করেছেন অনেকেই। ভারতের গয়নার ব্লগার জিয়া ভন্সালী দাবি করেছেন, ব্রোচটির দাম হবে ১৪ কোটি টাকার মতো। তবে সোশ্যাল মিডিয়ায় অন্য মন্তব্যকারীরা বলছেন, এই ব্রোচটির দাম হতে পারে ২টি জেট বিমানের দামের সমান। মানে এই দামে ২টি জেট বিমান কেনা যাবে। যদিও ব্রোচটির মূল্য কত তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে বিয়ের দিনটিতে অনন্ত আম্বানির পোশাকে এতো দামী ব্রোচ থাকাটা স্বাভাবিক ঘটনাই বটে। 

প্রাক বিয়ে আয়োজন থেকে শুরু করে প্রতিটি অনুষ্ঠানেই অনন্ত আম্বানির পোশাকে ছিল রাজকীয়তার ছোঁয়া। এর আগেও সোনার জরির কাজ করা শেরওয়ানি পরেন অনন্ত। বিভিন্ন পশুর মোটিভে তৈরি করা ব্রোচ তার পোশাকে শোভা পায়। এর আগেও সিংহের মোটিভ করা ব্রোচটি নেটিজেনদের নজর কেড়েছিল। 

চলতি বছরের শুরু থেকেই চলছে আম্বানির বিয়ের উদ্‌যাপন।  অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানেরও ছিল জমকালো আয়োজন।  অতিথি তালিকায় যুক্ত হয়েছিলেন ভারতসহ আন্তর্জাতিক অঙ্গনের সেলিব্রিটিরা।

Link copied!