• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শরতের স্নিগ্ধতা ফুটে উঠেছে পূজার পোশাকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৫:৩৭ পিএম
শরতের স্নিগ্ধতা ফুটে উঠেছে পূজার পোশাকে
ছবি: সাতকাহন

অল্প কয়েকদিন বাকি পূজার। এরই মধ্যে শুরু হয়ে গেছে কেনাকাটার। মার্কেট ঘুরে ঘুরে পছন্দের জামা কাপড় কিনতে পছন্দ করে অনেকেই। আবার কেউ কেউ সময়ের অভাবে বা ভির এড়ানোর জন্য ভরসা রাখে অনলাইনে কেনাকাটায়।

বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইনে কেনাকাটা। নানান থিমে নারী, পুরুষ বা শিশুদের জন্য বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ডগুলো এনেছেন পূজার জামা কাপড়। ক্রেতারা তাদের পছন্দমতো জামাকাপড় বাছাই শেষে অনলাইন পেমেন্ট করলেই পৌঁছে যাবে আপনার ঘরে।

পূজার পোশাকে শরতের স্নিগ্ধতা ফুটিয়ে তুলতে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড ‘সাতকাহন’  নিয়ে এসেছে দুর্গাপূজা সংগ্রহ। দেশীয় ঐতিহ্য, সংস্কৃতি ও নিত্যনতুন ট্রেন্ডি ডিজাইনের মিশেলে পোশাকে অনন্য মাত্রা যোগ করেছে এবারের সাতকাহনের পূজা কালেকশন।

সাতকাহনের ফ্যাশান ডিজাইনার জসীমউদ্দিন উপল জানান,  সাতকাহনের পূজার কালেকশনে এবারের থিম হচ্ছে মাধুবানী আর্ট।  ডিজাইনের ক্ষেত্রে উৎসব, ঋতু, সময়, ক্রেতার বয়স ও ক্রয় ক্ষমতা প্রাধান্য দেওয়া হয়েছে। চান্দেরী সিল্ক, সিল্ক, হাফসিল্ক, সুতি  ইত্যাদি কাপড়ের তৈরি সাতকাহন - Shatkahon এর পোশাকগুলো পাওয়া যাচ্ছে। থিমের সঙ্গে মিল রেখে ডিজাইন, পোশাকের প্যাটার্ন ও মোটিফের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে দূর্গা,রাধাকৃষ্ণ, ফ্লোরাল প্যাটার্ন,মাধুবানীআর্ট সহ অনেক কিছু। 

রঙ হিসেবে বেশিরভাগই সাদা, লাল, কমলা, রয়্যাল ব্লু ও আরও বিভিন্ন ধরণের রঙ প্রাধান্য পেয়েছে।

এবছর সাতকাহনের পূজা কালেকশনে নারীদের জন্য থাকছে কুর্তি,  থ্রিপিস, সিঙ্গেল পিস এবং শাড়ি এবং পুরুষদের জন্য কালেকশনে থাকছে  সুন্দর কিছু পাঞ্জাবি।

Link copied!