• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬
প্যারিস ফ্যাশন উইক ২০২৪

কেমন ছিল ঐশ্বরিয়া-আলিয়ার স্টাইল চমক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৫:৩১ পিএম
কেমন ছিল ঐশ্বরিয়া-আলিয়ার স্টাইল চমক
ছবি: সংগৃহীত

সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেলে ‘প্যারিস ফ্যাশন উইক ২০২৪’। বরাবরের মতো ঐশ্বরিয়া রায় বচ্চন আবারও স্টেজ কাঁপিয়েছেন। তবে এবার তার সঙ্গে ছিলেন বলিউড ডিভা আলিয়া ভাটও। ফ্যাশন উইকের র্যাম্পে হেঁটে ইতোমধ্যে নেটিজেনদের নজর কেড়েছেন এই দুই বলিউড সুন্দরী।

কেনই বা নয়, লালরঙা স্টাইলিশ পোশাকে ঐশ্বরিয়া রায় বচ্চন আর কালো রঙের স্টাইলিশ পোশাকে মঞ্চে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। ঐশ্বরিয়ার উচ্ছ্বসিত লুক উপস্থিত সবাইকে মুগ্ধ করে। অন্যদিকে কালো আর সিলভারিস বোল্ড ড্রেসে আলিয়াও কাঁপিয়েছেন পুরো স্টেজ।

প্যারিস র‌্যাম্পে ঐশ্বরিয়া রায় বচ্চন সাজ কেমন হল, তা নিয়ে অনুরাগীদের বরাবরই আগ্রহ থাকে। এ বারও ব্যতিক্রম হয়নি। ঐশ্বরিয়ার পরনে ছিল লালরঙা সিল্কের স্টাইলিশ ঝলমলে  গাউন। সঙ্গে খোলা চুলে অনবদ্য ছিল তার উপস্থিতি। সাবেক এই বিশ্বসুন্দরীর রূপে মুগ্ধ হয়েছেন নেটিজেনরাও। সোশ্যাল মিডিয়ায় অনুষ্ঠানের ছবি ও ভিডিও পোস্ট হতেই প্রশংসা ভাসছেন। মধ্য বয়সে এসেও ঐশ্বরিয়ার এই সৌন্দর্য্য যেন নেটিজেনদের হৃদস্পন্দন থমকে দিয়েছে।

এদিকে প্রথমবার আন্তর্জাতিক মঞ্চে র‌্যাম্পে হেঁটেছেন আলিয়া। ঠোঁটে হালকা হাসি। কাঁধ ছাপিয়ে গিয়েছে ভিজে চুল। হালকা মেকআপে র‌্যাম্পে যেন আলো ছড়ালেন আলিয়া ভাট। পেশাগত ভাবে মডেলিং না করলেও আলিয়ার ‘র‌্যাম্প ওয়াক’ ছিল সাবলীল। বরাবরই হালকা সাজ, ন্যুড মেকআপই করেন আলিয়া। র্য্যাম্পেও মেটালিক সিলভার বাস্টিয়ারের সঙ্গে কালো কাঁধ খোলা জাম্পস্যুট পরেছেন। কানে ছিল ঝোলা দুল। আলিয়ার ‘ওয়েট হেয়ার লুক’আলাদা করে নজর কেড়েছে সবার।

প্যারিস ফ্যাশন উইক-এ র‌্যাম্প থেকে লাউঞ্জে সর্বত্রই নজর কেড়েছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। কখনও লাল রঙের সিল্কের গাউন, কখনও সিলভার-কালো লম্বা কোটে ধরা দিয়েছেন। ফ্যাশনে এখন ‘মোনোক্রোম’-এর রমরমা। সেই ধারা বজায় রেখে ঐশ্বর্যাকে পরানো হয় লাল সাটিনের গাউন। টকটকে লাল লিপস্টিকে মোহময়ী লাগছিল সাবেক এই বিশ্বসুন্দরী।

ফ্যাশন উইক, কানের রেড কার্পেট কিংবা ঘরোয়া পার্টি, মানানসই সাজের সঙ্গে গাঢ় লাল লিপস্টিক পরার নতুন ট্রেন্ড আনেন ঐশ্বরিয়া। সেই ট্রেন্ড এখনও ধরে রেখেছেন। তবে প্যারিস ফ্যাশন সপ্তাহে সমালোচকদের কিছুটা মন্তব্য শুনতে হয়েছে বিশ্বসুন্দরীকে। ঐশ্বরিয়ার মুখের ও শরীরের গড়নের সঙ্গে এমন পোশাক আর সাজ একেবারেই বেমানান বলে মন্তব্য করেছেন কেউ কেউ। তবে ঐশ্বরিয়ার স্টাইল আর ব্যক্তিত্বের উপস্থাপনের কাছে সব সমালোচনাই যেন ফিকে পড়ে গেছে। তাইতো বিশ্বজুড়ে নেটিজেনদের প্রশংসা ভাসছেন এই বলিউড সুন্দরী।

Link copied!