• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

স্বামী কার কাছে কতক্ষণ থাকবে, যেভাবে ভাগ করলেন দুই স্ত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৬:৩৮ পিএম
স্বামী কার কাছে কতক্ষণ থাকবে, যেভাবে ভাগ করলেন দুই স্ত্রী
শরীরে দাগ কেটে ভাগাভাগি করলেন দুই স্ত্রী।

এক স্বামীর দুই স্ত্রী। একটি মাত্র স্বামীকে নিয়ে দুই স্ত্রীর মধ্যে যত ঝামেলা। স্বামী কার কাছে কত ক্ষণ থাকবে, কত সময় দেবে, তা নিয়ে দ্বন্দ্ব। নিরূপায় হয়ে স্বামীকে আড়াআড়িভাবে ভাগ করে নিলেন দুই স্ত্রী।

এরকম ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে আনন্দবাজার পত্রিকা। দুই স্ত্রীর স্বামী ওই যুবকের নাম সানি রাজপুত। পেশায় সামাজিক মাধ্যমের ইনফ্লুয়েন্সার। এক স্ত্রীর নাম রূপ  রাজপুত আর অন্যজন মানসী রাজপুত।

ভাইরাল সেই ভিডিওতে দেখা গেছে, রূপ আর মানসীর মাঝখানে সানি। সত্যি সত্যিই সানির গায়ে দাগ কেটে ভাগাভাগি করছেন দুই স্ত্রী। অবশ্য, কে স্বামীর কোন দিক নেবে, কার ভাগে কত বেশি পড়ে যাচ্ছে, তা নিয়ে ঝগড়াও শুরু করেন দুই স্ত্রী। এসময় সানিকে চুপচাপ থাকতে দেখা যায়।

এক স্ত্রী পাউডার আনতে যেতেই অন্য স্ত্রী স্বামীকে চড়াতে শুরু করেন।

অবশ্য, এর মধ্যেই এক স্ত্রী স্বামীকে মাখানোর জন্য পাউডার আনতে গেলে অন্য স্ত্রী সানিকে চড় মারতে শুরু করে। সেই দৃশ্যের ভিডিও ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন সানি। বহু মানুষ দেখেছেন ভিডিওটি। অনেকেই মন্তব্য করেছেন হাস্যকর। একজন লিখেছেন, “ভাইয়ের খুব খারাপ অবস্থা।” অন্য আরেকজন লিখেছেন, “একে উভয় স্ত্রীর কাছ থেকেই মার খেতে হবে।”

অবশ্য, ভাইরাল হওয়া ভিডিওটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিওটি নিছক মজার উদ্দেশ্য নিয়ে তৈরি করা হয়েছে কি না, সে ব্যাপারেও যাচাই করা হয়নি।

Link copied!