• ঢাকা
  • মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

আজ যেসব দোকানে কফিতে ছাড় পাবেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ০১:৫৫ পিএম
আজ যেসব দোকানে  কফিতে ছাড় পাবেন
ছবি : সংগৃহীত

১ অক্টোবর, আন্তর্জাতিক কফি দিবস। প্রতি বছর পহেলা অক্টোবর কফি দিবস পালন করা হয়। ২০১৫ সাল থেকে আনুষ্ঠানিকভাবে পালিত হয়ে আসছে এই দিবস। কফি শিল্পের সঙ্গে সম্পৃক্ত সবার কর্মপ্রচেষ্টার বৈশ্বিক স্বীকৃতিস্বরূপ দিনটি। তবে দিনটির মূল উদ্দেশ্য কৃষক থেকে কোম্পানি পর্যন্ত সব স্তরের মানুষের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা।

কফি দিবস উপলক্ষে দেশের বিভিন্ন কফি শপে নির্দিষ্ট পরিমাণ ছাড় দেওয়া হয়েছে। এছাড়াও একটি কিনলে একটি ফ্রি সহ আরও অনেক সুযোগ সুবিধা। নির্দিষ্ট পরিমাণ ছাড়ে নানান স্বাদের কফি উপভোগ করতে পারবেন প্রিয়জনকে সঙ্গে নিয়ে। চলুন দেখে নেই কোথায় গেলে পাবেন কফিতে ছাড়-

নর্থ এন্ড কফি
কফি দিবস উপলক্ষে আজ আজ নর্থ এন্ড কফির সব শাখায় চলছে বোজো অফার। একটি কফি অর্ডার করলেই পাবেন আরেকটি একই বা ভিন্ন স্বাদের কফি। সে ক্ষেত্রে একই দামের বা কম দামের কফির ধরন থেকে বাছাই করে নিতে হবে। তবে এ অফার শুধু কফিশপে বসে খাওয়ার ক্ষেত্রে প্রযোজ্য। কফিপ্রেমীদের জন্য  এ অফার চলবে।

খানা’স
৯৯ টাকা দামের কোল্ড কফি একটি কিনলে বিনা মূল্যে পাবেন আরেকটি পাবেন। খানা’স কফি দিবস উপলক্ষে এই অফার দিয়েছে। এ অফার সব আকারের কফির জন্যই প্রযোজ্য।

কোল অ্যান্ড কফি
যাদের কাছে সিটি ম্যাক্স কার্ড আছে তারা ২০% মূল্য ছাড়ে    কফিপ্রেমীদের জন্য কোল অ্যান্ড কফি এনেছে ২০ শতাংশ মূল্যছাড়। তবে এই অফারটি কেবল নির্দিষ্ট গ্রাহকদের জন্য। যদি আপনার কাছে সিটি ম্যাক্স কার্ড থাকে, তাহলে এই কার্ড ব্যবহার করে কফি কিনলে
আপনি পাবেন ২০ শতাংশ ছাড়। এই অফারটি আজ থেকে শুরু করে ১০ অক্টোবর পর্যন্ত চলবে, তাই সময় থাকতে এই বিশেষ সুবিধা নিতে ভুলবেন না।

দ্য হোয়াইট ক্যানারি
দ্য হোয়াইট ক্যানারি তাদের গ্রাহকদের জন্য আজকের দিনে তারা ‘স্পিন অ্যান্ড উইন’ গেম আয়োজন করেছে। ক্রেতারা যে কোনো একটি কফি কিনলে স্পিন অ্যান্ড উইন খেলার সুযোগ পাবেন। যেখানে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়সহ লাটে, আইসড কফি, আমেরিকানো বিনা মূল্যে জিতে নেওয়ার সুযোগ থাকবে। 

Link copied!