হালের ফ্যাশনে ৪ রঙের পোশাক ট্রেন্ডে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৫:০৭ পিএম
হালের ফ্যাশনে ৪ রঙের পোশাক ট্রেন্ডে
ফ্লোরাল প্রিন্টের পোশাক। ছবি: সংগৃহীত

আবহাওয়া বদলেছে। বাতাসের বসন্তের ছোঁয়া। আবহাওয়ার সঙ্গে সঙ্গে ফ্যাশনেও আসে বদল। মানুষের চলাফেরা, রুটিন সবই বদলে যায়। সেই সঙ্গে পছন্দেরও পরিবর্তন আসে। এই বদলের সঙ্গে তাল মিলিয়ে  ফ্যাশনে যে পোশাকের চাহিদা বেড়ে যায় তা নিয়েই চলে ট্রেন্ড। তখনই এর নাম হয় ট্রেন্ডি পোশাক। এই ট্রেন্ড কখনও পোশাকের ধরণে দেখা যায়। কখনও আবার দেখা যায় রঙে। এই বসন্তেও ফ্যাশনে ট্রেন্ডে ধাপিয়ে বেড়াচ্ছে ৪টি রং। পছন্দের শীর্ষে থাকা এই ৪ রঙের পোশাকেই বেশি দেখা যাচ্ছে ফ্যাশনপ্রেমিদের।

রঙিন বসন্তে ফ্যাশনেও রং লেগেছে। শীতের নিস্তেজ, ঝিমিয়ে পড়া আবেশকে পাশে রেখে এখন ফ্যাশনপ্রেমিরা উজ্জ্বল ও গাঢ় রঙের পোশাককেই বেশি প্রাধান্য দিচ্ছে। হালের ফ্যাশনে ট্রেন্ডি ৪ রঙের কোন পোশাক বাজার কাপিয়ে বেড়াচ্ছে চলুন দেখে আসি এই আয়োজনে।

পোশাকের ধরণ

গরমকাল বা বসন্তের ফ্যাশনে রঙিন ও উজ্জ্বল রঙের পোশাকই বেশি ট্রেন্ড হয়। কালার ব্লক আউটফিট, ফ্লোরাল ড্রেস এবং মনোক্রম্যাটিক কো-অর্ড সেটের জনপ্রিয়তা এখন সবচেয়ে বেশি। শাড়ি বা অন্য়ান্য এথনিক পোশাকেও রঙিন ছোঁয়া লেগেছে। কালারফুল ফ্লোরাল শাড়ির সঙ্গে গাঢ় রঙের ব্লাউজ পড়ছেন  ফ্যাশনপ্রেমিরা। আবার প্যাস্টেল শেডের মনোক্রম্যাটিক লং স্কার্টেও দিব্যি ঘুরে বেড়াচ্ছেন।

ফ্যাশনে তুঙ্গে থাকা ৪ রং

লাল

বসন্তের রঙিন দিনে লাল রং তো থাকবেই। পোশাকে জায়গা করে নিয়েছে লাল রং। রাতের অনুষ্ঠানে  আউটফিট বাছাইয়ে প্রাধান্য পাচ্ছে এই রঙটি। লাল পোশাকে অনুষ্ঠানে সেজে হাজির হলেই যেন দৃষ্টি কেড়ে নিচ্ছে সবার। তবে এর সঙ্গে মানানসই স্টেটমেন্ট জুয়েলারি পরলে আরও ট্রেন্ডি লুক দিচ্ছে।

গাঢ় মিষ্টি ‘পিচ’

তরুণীদের পছন্দের শীর্ষে এখন পিচ রং। বসন্তের আউটফিটে এখন গাঢ় মিষ্টি পিচ রং প্রাধান্য পাচ্ছে। পিচ রঙের টপ, কুর্তা বা শাড়ি এখন বাজার কাপাচ্ছে। শুধু তাই নয়, বিয়ের আউটফিটেও পিচ রঙকে বেছে নিচ্ছে নববধুরা।

প্যাস্টেল লাইল্যাক

এই রংটি বেশ দৃষ্টিনন্দন। কারণ এই রঙের পোশাকে চোখ রাখলেই যেন জুড়িয়ে যায় মনও। প্যাস্টেল  লাইল্যাক শেডের শাড়ি পড়ছেন বাঙালি নারীরা। সঙ্গে গাড় রঙের ব্লাউজ। সালোয়ার কামিজেও দেখা যাচ্ছে এই রঙের বাহার।

হলুদ রঙা পোশাক

বসন্তে তো হলুদ রং বরাবরই সেরা। বসন্তের প্রথম দিনে হলুদ পোশাকে সবাই নিজেকে সাজিয়েছে। কিন্তু এতেই থেমে যায়নি। বরং বসন্তের প্রতিটি দিন উপভোগ করতে এখনও হলুদ রঙের পোশাকে ঘুরে বেড়াচ্ছেন অনেকে। যাদের আলমারিতে সানশাইন ইয়লো আউটফিট রয়েছে তারা অনুষ্ঠানে হাজির হচ্ছে সেই পোশাকে। আর অনেকে বাজার ঘুরে বেড়াচ্ছে পছন্দের হলদে রঙের আউটফিট কিনতে। হলুদ রঙটি উজ্জ্বল। তাই এই রঙের ড্রেস কিংবা শাড়ি প্রত্যেকেই বেশ সুন্দর মানায়।

Link copied!