• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

নাবালক ছাত্রের সঙ্গে ক্লাসের ফাঁকে যৌনতায় লিপ্ত হতেন শিক্ষিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০১:১২ পিএম
নাবালক ছাত্রের সঙ্গে ক্লাসের ফাঁকে যৌনতায় লিপ্ত হতেন শিক্ষিকা
হেইলি নিচেল ক্লিফটন-কারম্যাক

স্কুলে ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন শিক্ষিকা। যাতে ধরা না পড়েন তার জন্য আবার পাহারায় রাখতেন অন্য ছাত্রদের। কিন্তু শেষ পর্যন্ত আর এই কাণ্ড চাপা থাকেনি। খবর জানাজানি হতেই শুক্রবার (১৩ সেপ্টেম্বর) গ্রেপ্তার হয়েছেন অভিযুক্ত শিক্ষিকা হেইলি নিচেল ক্লিফটন-কারম্যাক। খবর নিউইয়র্ক পোস্টের

জানা গেছে, যুক্তরাষ্ট্রের মিসৌরির একটি স্কুলে ২৬ বছর বয়সী ওই শিক্ষিকা গণিতের ক্লাস নিতেন। তিনি ক্লাসের ফাঁকে নাবালক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। নানা সময় তিনি ক্লাসে তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতেন। অন্য শিক্ষক-শিক্ষিকারা তা নিয়ে আপত্তি জানালেও তিনি সে কথা কানে তোলেননি। একদিন এভাবেই শারীরিক সম্পর্ক গড়ে ওঠে ওই ছাত্রের সঙ্গে। স্কুল চত্বরে গাড়ির ভেতরে যৌন সম্পর্ক স্থাপন করতেন। আর এই কাজে বাকি ছাত্ররা পাহারায় থাকত, যাতে অন্য কেউ দেখে না ফেলে।

ওই স্কুলের এক ছাত্র জানিয়েছে, শিক্ষিকার সঙ্গে যৌনতায় মেতে ওঠার কারণে ওই ১৬ বছরের ওই কিশোরের পিঠে আঁচড়ের দাগ ছিল। যার ছবি ওই ছাত্র সেই শিক্ষিকাকে পাঠায়। খবর জানাজানি হতে অভিযুক্ত শিক্ষিকার ফোন থেকে ওই ছাত্রের সঙ্গে গোপন চ্যাট খুঁজে পায় পুলিশ। গ্রেপ্তার করা হয় শিক্ষিকাকে।

এ ঘটনায় নিজের দোষ স্বীকার করে নিয়েছেন শিক্ষিকা। এ ঘটনা চলতি বছরের জানুয়ারি মাসের। এখন গৃহবন্দী করে রাখা হয়েছে অভিযুক্ত শিক্ষিকাকে। নাবালকের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন, যৌন হেনস্তার মতো একাধিক অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। অক্টোবর মাসে তার সাজা ঘোষণা হবে।

Link copied!