• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

কমলা চরম বামপন্থী উন্মাদ : ট্রাম্প


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২৪, ০১:১৩ পিএম
কমলা চরম বামপন্থী উন্মাদ : ট্রাম্প
সাবেক মার্কিন প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। ছবি : সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট পার্টির সম্ভাব্য প্রার্থী কমলা হ্যারিসের তীব্র সমালোচনা করেছেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, “হ্যারিস হলেন চরম বামপন্থী উন্মাদ, যার হাতে পড়লে দেশ বরবাদ হয়ে যাবে। আমরা তা হতে দেব না।”

বুধবার (২৪ জুলাই) যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলাইনার একটি সমাবেশে এসব কথা বলেন ট্রাম্প।

সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট বলেন, “বাইডেনের আমলে যে সব বিপর্যকর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, তার পেছনে কমলা হ্যারিসের হাত ছিল।”

ট্রাম্প বলেন, “কমলা যুক্তরাষ্ট্রের সীমান্ত উন্মুক্ত করে দিয়েছেন। এর ফলে সারা বিশ্ব থেকে দুই কোটি অবৈধ অভিবাসী যুক্তরাষ্ট্রে ঢোকার সুযোগ পেয়েছে।”

গত রোববার প্রেসিডেন্ট জো বাইডেন আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। একই সঙ্গে তিনি তার দল ডেমোক্রেটিক পার্টির সম্ভাব্য প্রার্থী হিসেবে কমলার প্রতি সমর্থন জানান। বাইডেন সরে দাঁড়ানোয় আগামী নভেম্বরে অনুষ্ঠেয় মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে কমলাই কার্যত ক্ষমতাসীন ডেমোক্রেটিক পার্টির প্রার্থী।

কমলা প্রথম কৃষ্ণাঙ্গ নারী, প্রথম এশিয়ান-আমেরিকান, যিনি মার্কিন ভাইস প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছেন। ৫ নভেম্বরের নির্বাচনে জয়ী হলে তিনি হবেন প্রথম নারী মার্কিন প্রেসিডেন্ট।

Link copied!