• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬

স্বামীকে শায়েস্তা করতে ফেসবুকে প্রেম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ১১:২৭ এএম
স্বামীকে শায়েস্তা করতে ফেসবুকে প্রেম

ফেসবুকে প্রেম। এরপর বিয়ের প্রস্তাব। প্রেমিকার প্রস্তাব ফেলতে পারেননি প্রেমিক। না দেখেই বিয়েতে রাজি হয়ে যান। কিন্তু বিপত্তি ঘটে দেখা করার দিন। ফেসবুক প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে স্বামী দেখেন তার স্ত্রী বসে আছেন। এরপর বেধড়ক পিটুনি।

ভারতের মুর্শিদাবাদের ডোমকল এলাকায় এ ঘটনা ঘটে। 

রোববার (১৩ অক্টোবর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন।

ওই প্রতিবেদনে বলা হয়, ওই স্বামীর নাম বিক্রম মণ্ডল (৪০)। তিনি পেশায় মাছের ব্যবসায়ী। থাকেন ডোমকলের মোমিনপুর এলাকায়। তার দুই ছেলে কেরালায় শ্রমিকের কাজ করেন।

বিক্রমের স্ত্রী জানিয়েছেন, স্বামীর চরিত্র নিয়ে তার বহুদিন ধরেই সন্দেহ ছিল। তাকে শায়েস্তা করতেই ফেসবুক অ্যাকাউন্ট খোলেন। এরপর পরিকল্পনা অনুযায়ী, ভুয়া পরিচয়ে স্বামীর সঙ্গে করেন প্রেম। এক পর্যায়ে স্বামীকে প্রেমের প্রস্তাব দেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, না দেখে, না বুঝে বিয়ের প্রস্তাবে রাজি হয়ে যান বিক্রম। এরপর বৃহস্পতিবার দুপুরে পরিকল্পনা অনুযায়ী প্রেমিকার ডাকে ব্যাগপত্র গুছিয়ে চলে যান বিয়ে করতে। ডোমকল বাসস্ট্যান্ড এলাকায় তার জন্য অপেক্ষায় ছিলেন প্রেমিকাও। নির্ধারিত জায়গায়ে এসে প্রেমিক স্বামী দেখেন, পেছন ফিরে যিনি বসে আছেন তিনি আর কেউ নন তার স্ত্রী!

এদিকে এই পরিকল্পনার কথা আগেই নিজের ভাইদের জানিয়ে রেখেছিলেন বিক্রমের স্ত্রী। তারা এসে বিক্রমকে বেধড়ক মারধর করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!