• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

প্রেমিকের সঙ্গে বিয়েতে রাজি না হওয়ায় মা-বাবাসহ ১৩ জনকে বিষ খাইয়ে হত্যা তরুণীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৪, ১০:১৪ এএম
প্রেমিকের সঙ্গে বিয়েতে রাজি না হওয়ায় মা-বাবাসহ ১৩ জনকে বিষ খাইয়ে হত্যা তরুণীর
প্রতীকী ছবি

মেয়েটি তার প্রেমিককে বিয়ে করতে চেয়েছিলেন, কিন্তু বাদ সেধেছে তার পরিবার। তাতেই ক্ষুব্ধ হয়ে মা-বাবাসহ পরিবারের ১৩ সদস্যকে বিষ খাইয়ে হত্যা হত্যা করেছেন ওই তরুণী। ভয়ংকর এই ঘটনা ঘটেছে পাকিস্তানের সিন্ধ প্রদেশে। 

গত ১৯ আগস্ট প্রদেশটির খয়েরপুরের কাছে হাইবত খান ব্রোহি নামে এক গ্রামে এ ঘটনা ঘটে। গত রোববার অভিযুক্ত তরুণীকে গ্রেপ্তার করে পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। 

স্থানীয় পুলিশ জানায়,  এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। বিয়েও করতে চেয়েছিল তাকে। তবে এই বিয়েতে রাজি ছিল না মেয়েটির পরিবার। এতেই পরিবারের ওপর ক্ষুব্ধ হয়ে প্রেমিকের সঙ্গে মিলে পুরো পরিবারকে হত্যা করেন অভিযুক্ত তরুণী। 

স্থানীয় পুলিশ কর্মকর্তা ইনায়াত শাহ বলেন, পরিবারের ১৩ জন্য সদস্যকে বিষ মেশানো খাবার খাওয়ান অভিযুক্ত। সেই খাবার খেয়ে তারা অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কাউকেই বাঁচানো যায়নি। মৃতদেহগুলো ময়নাতদন্তের পর জানা যায়, সবারই মৃত্যু হয়েছে বিষক্রিয়ায়। 

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে বাড়িতে থাকা আটাতেই মেশানো হয়েছিল এই  বিষ। সেই আটার রুটি বানিয়ে মা-বাবাসহ পুরো পরিবারকে খাওয়ান অভিযুক্ত। এই হত্যাকাণ্ডে তরুণীর মূল পরামর্শদাতা ছিলেন তার প্রেমিক। গত রোববার অভিযুক্তকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের সময় এই হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন অভিযুক্ত।

Link copied!