• ঢাকা
  • সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ১ মুহররম ১৪৪৫

কারাগারে বন্দীর সঙ্গে যৌনসম্পর্ক নারী পুলিশের, ভিডিও ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩, ২০২৪, ১১:১১ এএম
কারাগারে বন্দীর সঙ্গে যৌনসম্পর্ক নারী পুলিশের, ভিডিও ভাইরাল
লিন্ডা দে সৌসা। ছবি : সংগৃহীত

যুক্তরাজ্যের পশ্চিম লন্ডনের একটি কারাগারে কয়েদির সঙ্গে অবাধ যৌনতায় লিপ্ত হয়ে বিপাকে পড়েছেন এক নারী পুলিশ কর্মকর্তা। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতেই চোখ কপালে উঠেছে সবার। অভিযুক্তের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিতে চলেছে প্রশাসন। তাকে আদালতে হাজির করার কথা রয়েছে।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে পশ্চিম লন্ডনের এইচএমপি ওয়ান্ডওর্থ জেলখানায়। গত শুক্রবার সোশ্যালে ভাইরাল হয় লিন্ডা দে সৌসা অ্যাবরিউ (৩০) নামের ওই নারী পুলিশ কর্মকর্তার যৌনতার ভিডিও। এতে দেখা যায়, কারাগারের এক অজ্ঞাতপরিচয় কয়েদির সঙ্গে পুলিশের পোশাকেই যৌনতায় লিপ্ত হয়েছেন তিনি।

ভিডিওটি প্রকাশ্যে আসায় বিব্রত প্রশাসন। লন্ডনের স্কটল্যান্ড ইয়ার্ডের এক পুলিশ কর্মকর্তা বলেন, জেল কর্মকর্তাদের এমন ঘটনা কোনোভাবেই বরদাস্ত করা হবে না। ইতিমধ্যে অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত শুরু করেছে মেট্রোপলিটন পুলিশ। ঘটনাটি প্রকাশ্যে আসার পর অভিযুক্ত চাকরি থেকে ইস্তফা দিয়েছেন বলেও জানা গেছে।

এইচএমপি ওয়ান্ডওর্থ জেল নির্মাণ করা হয়েছিল ১৮৫১ সালে। সেই সময় অল্প কয়েদির জন্য এই জেল নির্মাণ করা হলেও বর্তমানে ১৬৩ শতাংশ বেশি কয়েদি রয়েছে এখানে। প্রায় দেড় হাজারের বেশি কয়েদি থাকায় সেখানে প্রায়ই বিভিন্ন ঘটনা ঘটে। তবে জেলে পুলিশ কর্মীর সংখ্যাও অনেক কম।

Link copied!