• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিকিনি পরে স্নান করতে চাওয়া স্ত্রীকে গোটা দ্বীপ কিনে দিলেন দুবাই ব্যবসায়ী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৬:৩৪ পিএম
বিকিনি পরে স্নান করতে চাওয়া স্ত্রীকে গোটা দ্বীপ কিনে দিলেন দুবাই ব্যবসায়ী
জামাল আল নাদাক ও সৌদি আল নাদাক। ছবি: আনন্দবাজার

বিকিনি পরে স্নান করতে চেয়েছেন স্ত্রী। কিন্তু তাতে আশপাশের মানুষের নজর লাগতে পারে। এতে স্নান করতে অস্বস্তি হবে। আর স্বামীও চান না স্নানপোশাকে তার স্ত্রীকে অন্য কেউ দেখুক। উপায় হিসেবে দুবাইয়ের ব্যবসায়ী সেই স্বামী নিজেই আস্ত একটা দ্বীপ কিনে দিলেন স্ত্রীকে।

ইনস্টাগ্রামে এমনটাই দাবি করেছেন ২৬ বছরের সৌদি আল নাদাক নামের সেই ‘গর্বিত’ স্ত্রী। সাগরের নীল জলের সমুদ্র ঘেরা দ্বীপের ভিডিও পোস্ট করে নাদাক লেখেন, “বিকিনি পরে স্নান করতে চেয়েছি। কোটিপতি স্বামী একটা দ্বীপ কিনে দিয়েছে।”

ব্রিটেন বংশোদ্ভূত আল নাদাকের বিয়ে হয়েছে দুবাইয়ের ব‍্যবসায়ী জামাল আল নাদাকের সঙ্গে। দুবাইয়ে পড়াশোনার সূত্রে প্রথমে দুইজনের আলাপ। সেখান থেকে প্রেম। তার পর বিয়ে। তিন বছরের দাম্পত‍্য দুইজনের।

নাদাক জানান, তিনি পুরো দস্তুর গৃহবধূ। তবে স্বামী জামাল তার কোনো কিছুরই অভাব রাখেননি। রাজরানী করে রেখেছেন তাকে। নাদাক আরও জানান, জামাল তার কোনো ইচ্ছাই অপূর্ণ রাখেন না। তিনি স্বামীর কাছে বিকিনি পরে সমুদ্রস্নানের ইচ্ছা প্রকাশ করেছিলেন। দ্বিতীয় বার আর বলতে হয়নি। স্ত্রীর কথা ভেবে ব‍্যক্তিগত দ্বীপ কিনে নিয়েছেন।

সৌদি আল নাদাক আরও জানান, তার স্বামী জামাল এই দ্বীপ কিনেছেন ৪১৮ কোটি ১১ লাখ ৩৫ হাজার টাকা দিয়ে। সেই দ্বীপে বেশির ভাগ সময় কাটান নাদাক। তবে সামাজিকমাধ্যমেও বেশ সক্রিয়। মাঝেমাঝেই নিজের বিলাসবহুল জীবন তুলে ধরেন ভিডিওতে।

স্বামীর কেনা দ্বীপে সমুদ্রের ধারে সময় কাটানোর একটি ভিডিও পোস্ট করেছেন সৌদি আল নাদাক। এক সপ্তাহের মধ‍্যেই তা দেখে ফেলেছেন ২৪ লাখ মানুষ। বলা যায় রীতিমতো ভাইরাল সেই ভিডিও।

Link copied!