• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬

তরুণীকে ৩০ টুকরা করে ফ্রিজে ভরেন প্রেমিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৪:৪৩ পিএম
তরুণীকে ৩০ টুকরা করে ফ্রিজে ভরেন প্রেমিক
মহালক্ষ্মী

এক তরুণীকে হত্যা করে মরদেহ টুকরা টুকরা করে ফ্রিজে রাখার মতো চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। জানা গেছে, ভারতের বেঙ্গালুরুতে এই হত্যাকাণ্ডে জড়িত ছিলেন খোদ তরুণীর প্রেমিক। 

তদন্ত সংশ্লিষ্ট এক পুলিশ কর্মকর্তার বরাতে এ তথ্য জানিয়েছে হিন্দুস্তান টাইমস ও ইন্ডিয়া টুডে।

বেঙ্গালুরুর ভ্যালিকাভাল এলাকায় নিজ বাড়িতে রেফ্রিজারেটরে ২৯ বছর বয়সী ওই তরুণীর খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়। মহালক্ষ্মী নামের ওই তরুণী একটি অ্যাপার্টমেন্টে একাই বসবাস করতেন। নিজ অ্যাপার্টমেন্টের ফ্রিজেই তার টুকরা টুকরা করা মরদেহ পাওয়া যায়।

পুলিশের ধারণা, দুই-তিন আগে এ হত্যাকাণ্ড ঘটেছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে এলাকাটি সিল করে দেন। তদন্তে সহায়তা করার জন্য ফরেনসিক দল এবং একটি ডগ স্কোয়াড মোতায়েন করা হয়েছে।
নিহত মহালক্ষ্মী একটি শপিং মলে কাজ করতেন বলে জানা গেছে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর একাই বসবাস করতেন তিনি। কর্তৃপক্ষ তার হত্যার বিষয়ে সহকর্মীদেরও জিজ্ঞাসাবাদ করছে।

এদিকে বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, মহালক্ষ্মী নামের ওই তরুণী তার প্রেমিকের হাতে খুন হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। নিহতের স্বামীর দেওয়া তথ্য অনুযায়ী এমনটা জানা গেছে। খুনি নিহত তরুণীর পরিচিত ছিলেন বলেও জানিয়েছে পুলিশ।  
এদিকে বেঙ্গালুরুর পুলিশ কমিশনার বি দয়ানন্দ জানান, “প্রধান সন্দেহভাজনকে শনাক্ত করা হয়েছে এবং তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। সে একজন বহিরাগত। তবে তদন্তের কারণে বিস্তারিত জানানি তিনি। তবে পুলিশ সন্দেহ করছে যে অপরাধী পশ্চিমবঙ্গে লুকিয়ে থাকতে পারে।
বেঙ্গালুরুর মল্লেশ্বরমে থাকতেন ২৯ বছর বয়সী মহালক্ষ্মী। বিচ্ছেদের পর মেয়েকে নিয়ে আলাদা থাকতেন তার স্বামী। সম্প্রতি মহালক্ষ্মীর নিজস্ব ফ্ল্যাটের ফ্রিজ থেকে তার দেহাংশ উদ্ধার করা হয়। খুনের পর তার দেহ অন্তত ৩০-এর বেশি টুকরা করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। টুকরা মরদেহ উদ্ধারের কয়েক দিন আগে এই খুন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

Link copied!