• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

প্রেমিকাকে টুকরো করে ফ্রিজে রাখা তরুণের মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৩:৪১ পিএম
প্রেমিকাকে টুকরো করে ফ্রিজে রাখা তরুণের মরদেহ উদ্ধার

ভারতে বেঙ্গালুরুতে তরুণীকে হত্যা করে মরদেহ ২২ টুকরো করে ফ্রিজে রাখার ঘটনায় অভিযুক্ত প্রেমিক মুক্তি রঞ্জন রায়ের মরদেহ মিলল ওড়িশা থেকে। পুলিশের ধারণা, আত্মহত্যা করেছেন তিনি। বুধবার ওড়িশার ভদ্রক জেলায় একটি গাছ থেকে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ মিলেছে। তিনি নিহত তরুণীর সহকর্মী ও প্রেমিক ছিলেন।

দেশটির সংবাদ মাধ্যম এনডিটিভি এ তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়, অভিযুক্ত মুক্তি রঞ্জন রায় বুধবারই পান্ডিতে নিজের গ্রামে পৌঁছান এবং বাড়িতেই ছিলেন। পরে রাতে প্রতিবেশীরা তার ঝুলন্ত দেহ খুঁজে পায়।

এর আগে গতকাল বেঙ্গালুরুতে এক কামরার একটি ফ্ল্যাট থেকে মহালক্ষ্মী নামের ওই তরুণী ২২ টুকরো করা মরদেহ উদ্ধার করে পুলিশ। ফ্রিজের মধ্যে অন্তত দুসপ্তাহ ধরে পচছিল তার দেহাংশ। বেঙ্গালুরুর ভিয়ালিকাভাল এলাকায় একটি এক কামরার ফ্ল্যাটে থাকতেন তিনি।

মহালক্ষ্মী একটি শপিং মলে কাজ করতেন। ২০২৩ সালে স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরুতে থাকতে শুরু করেন তিনি। সেই সময় থেকে ওই সহকর্মীর সঙ্গে তার সম্পর্কের শুরু। মহালক্ষ্মী অন্য একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই সন্দেহে দুজনের মধ্যে টানাপোড়েন দেখা দেয় এবং এর জেরেই এই হত্যাকাণ্ড বলে ধারণা পুলিশের।

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!