• ঢাকা
  • সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬

হঠাৎ বিমানের সব টিভিতে চালু হলো যৌন ভিডিও, অতঃপর…


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০৬:২৩ পিএম
হঠাৎ বিমানের সব টিভিতে চালু হলো যৌন ভিডিও, অতঃপর…

বিমানের ভেতর ভুলক্রমে সব যাত্রীর টিভিতে যৌনতাপূর্ণ ভিডিও চালু করেন কেবিন ক্রুরা। তবে প্রযুক্তিগত ত্রুটির কারণে ওই সময় টিভিতে চলা ভিডিওটি বদলাতেও পারছিলেন না কোনো যাত্রী। এতে এক বিব্রতকর পরিস্থিতিতে পড়েন বিমানে থাকা সবাই।

সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে জাপানগামী কোয়ান্টাস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে এমন ঘটনা ঘটে বলে জানিয়েছে সংবাদমাধ্যম নিউজ.কম.এইউ।

বিমানের এক যাত্রী বলেন, “ভিডিওটি বাদ দেওয়া বা টিভি বন্ধ করা সম্ভব হচ্ছিল না। সবচেয়ে খারাপ বিষয় হলো ছবিটি খুবই অনুপযুক্ত ছিল। প্রায় এক ঘণ্টা পর পরিবার নিয়ে দেখা যাবে এমন একটি ছবি ছাড়তে সমর্থ হই আমরা। সবার জন্য, বিশেষ করে যাদের সঙ্গে শিশু ছিল তাদের জন্য এটি খুবই বিব্রতকর ছিল।”

কোয়ান্টাস এয়ারলাইন্স কর্তৃপক্ষ এই ঘটনার সত্যতা স্বীকার করেছে। তারা বলেছে, ফ্লাইটের এন্টারটেইনমেন্ট সিস্টেমে ত্রুটির কারণে যাত্রীরা নিজ পছন্দমতো ছবি বা ভিডিও দেখতে পারছিলেন না।

নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, যখন যাত্রীরা নিজের ইচ্ছেমতো কিছু দেখতে পারছিলেন না তখন কেবিন ক্রুরা অন্যদের জিজ্ঞেস করেন তারা কোন ছবি দেখতে চান। ওই সময় ‘দাদ্দিও’ নামের একটি ছবি দেখানো শুরু হয়। তবে এটিতে যৌনতাপূর্ণ বিষয়বস্তু থাকায় বেশিরভাগ যাত্রীর জন্য এটি একটি বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি করে। কেবিন ক্রুরা প্রথমে এটি বুঝতে পারেননি। যখন বুঝতে পারেন তখন অনেক দেরি হয়ে যায়।

Link copied!