• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

বয়কটের ডাক আমির খানের সিনেমা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২, ২০২২, ০১:৪৯ পিএম
বয়কটের ডাক আমির খানের সিনেমা!

বলিউডের সিনেমা ইন্ডাস্ট্রির খানদের মধ্যে অন্যতম আমির খান। এই অভিনেতার একটি সিনেমা বর্তমানে নেটিজেনদের তোপের মুখে পড়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি আমিরের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ তোপের মুখে পড়েছে। নেটিজেনরা ‘বয়কট লাল সিং চাড্ডা’ শিরোনামে আওয়াজ তুলেছে। এর কারণ হিসেবে অনেকে ধারণা করছেন আমিরের ২০১৫ সালে দেশের পরিস্থিতি নিয়ে দেওয়া এক সাক্ষাৎকারকে কেন্দ্র করেই নেটিজেনরা এখন ক্ষিপ্ত হয়ে উঠেছে।

মি পারফেকশনিস্ট-খ্যত নায়ক সে সময় বলেছিলেন,  ‘‘ভারত ক্রমাগত অসহনশীল হয়ে উঠছে।’’ সেই সময় তৎকালীন স্ত্রী (কিরণ খের) ও ছেলে আজাদ রাও খানকে নিয়ে দেশ ছাড়ারও ইচ্ছা পোষণ করেছিলেন। যদিও তিনি পরে বলেন, তার কথাগুলো ভুলভাবে গ্রহণ করেছে সবাই।  

এদিকে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস সূত্রে জানা যায়, আমির খান বয়কটের বিষয়টি নিয়ে কথা বলেছেন। আমির খান সবাইকে অনুরোধ জানিয়ে বলেন, ‘‘আপনারা দয়া করে বয়কট করবেন না আমার সিনেমা।’’

নায়ক আরও বলেন, ‘‘আমার খারাপ লাগে। এটা ভেবে আরও খারাপ লাগে যে, এই ধরনের প্রচার যারা করছে তারা অনেকেই মনে মনে বিশ্বাস করে আমি ভারতবর্ষকে ভালোবাসি না। এটা সত্য নয়, বরং ভুল ও মিথ্যা। দুর্ভাগ্যজনক কিছু মানুষ মনে মনে এমনটাই ভাবে। আপনারা দয়া করে বয়কট করবেন না আমার সিনেমা। আপনারা সিনেমাটি দেখুন।’’

‘লাল সিং চাড্ডা’  সিনেমাটি হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক। আগামী ১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।
 

Link copied!