• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

বলিউডে পা রাখছেন আরিয়ান খান!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২, ০১:৩৬ পিএম
বলিউডে পা রাখছেন আরিয়ান খান!

বলিউড বাদশাহ শাহরুখ খান। ইতিমধ্যে তাকে অনুসরণ করে বলিউডে নাম লিখিয়েছেন মেয়ে সুহানা খান। ‍‍`দ্য আর্চিস‍‍` দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে শাহরুখ-কন্যার। কন্যার পর শাহরুখ-পুত্র আরিয়ান খানও এবার বলিউডে আসছেন।  

যদিও আরিয়ান খান বরাবরই বলে এসেছেন, তিনি অভিনয়ে আসতে চান না। তাই আগের সিদ্ধান্ত থেকে নড়েননি শাহরুখ-পুত্র। ক্যামেরার সামনে নয়, তবে বলিউডেই অন্য ভূমিকায় থাকবেন আরিয়ান। শীঘ্রই একটি ওয়েব সিরিজ নিয়ে আত্মপ্রকাশ করবেন তিনি। অভিনেতা নন, চিত্রনাট্য লেখক হিসেবে আসবেন আরিয়ান।

আরিয়ান খান বলিউডের জন্য স্যাটায়ারভিত্তিক গল্প লিখছেন বলে জানা গেছে। মুম্বাইয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, সেই গল্প বেশ মর্মস্পর্শী। বাস্তব অভিজ্ঞতা থেকে অনুপ্রেরণা এলেও আদতে সেটি কাল্পনিক চিত্রনাট্য। অভিনেতাদের প্রতিদিনের জীবন, মানসিক চাপ, শৈল্পিক চ্যালেঞ্জগুলো উঠে আসবে আরিয়ানের সিরিজে।

তবে খুব বেশি সময় নেবেন না আরিয়ান খান। আগামী দুই থেকে তিন মাসের মধ্যে চিত্রনাট্যের কাজ শেষ করবেন তিনি, এমনটাই জানা গিয়েছে। ২০২৩ সালে সিরিজটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

মাদক-কাণ্ড থেকে বেকসুর নিষ্কৃতি পাওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরেছেন শাহরুখ-পুত্র। চুটিয়ে কাজ করছেন। ভবিষ্যতে পরিচালনায় আসার ইচ্ছা তার। কিন্তু তার আগে ছবি তৈরির কলাকৌশল ভালো করে রপ্ত করে নিতে চাইছেন চিত্রনাট্যকারের আসনে বসেই।

সূত্র: আনন্দবাজার পত্রিকা  
 

Link copied!