• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বউ আমাকে ‘হাবু ভাই’ বলে ডাকে: চাষী আলম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০১:২৯ পিএম
চাষী আলম ও তার স্ত্রী তুলতুল। ছবি: সংগৃহীত

বিয়ে করেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা চাষী আলম। যাকে সবাই ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের হাবু ভাই নামেই জানে। গুলশানের একটি কমিউনিটি সেন্টারে শুক্রবার (২৫ আগস্ট) রাতে অনুষ্ঠান করে নববধূ তুলতুল ইসলামকে ঘরে তুলেছেন চাষী আলম।

বউ তুলতুলকে প্রশংসা করে চাষী বলেন, “ওপরওয়ালা তুলতুলকে আমাকে মিলিয়ে দিয়েছে। আমার বউটা লক্ষ্মী। সে খুবই আধুনিক এবং স্টাইলিস্ট। আমার মনের মতো। বউ তো আছেই, শ্বশুর-শাশুড়ি দুজনই আমার অভিনয়ের ভক্ত। বউ আমাকে ‘হাবু ভাই’ বলে ডাকে।”

বিয়ের পর জীবনযাপনের কোনো পরিবর্তন হবে কিনা? এমন প্রশ্নের জবাবে চাষী আলম বলেন, “না, কোনো ছন্দপতন হবে না। আর আমি বিয়ের আগেই বউকে অনুরোধ করে বলেছিলাম, বিয়ের পর আমি আগের মতো থাকতে চাই। আমার বউয়েরও চাওয়া, আমি আগে যেমন ছিলাম, তেমনি যেন থাকি। সেও মনে করে হইহুল্লোড়, আড্ডা—এগুলো জীবনে বেঁচে থাকার অংশ। কোনো পরিবর্তন হওয়া যাবে না। তাহলে বোঝেন এবার।”

এর আগে তুলতুলের সঙ্গে পরিচয় প্রসঙ্গে এ অভিনেতা বলেন, “তুলতুলের এক ভাগনে আমার অভিনয়ের ভক্ত। একদিন উত্তরায় কয়েকজন বন্ধুরা মিলে চটপটি খাচ্ছিলাম। সেখানে ভাগনের সঙ্গে তুলতুলও চটপটি খেতে এসেছিল। আমাকে দেখে তুলতুল ও তার ভাগনে ছবি তোলে। তারা আমার অভিনয়ের প্রশংসা করে। সেদিন আমাদের প্রথম পরিচয়। আমার ফোন নম্বর নিয়েছিল সে। এর কিছুদিন পর ফোনে আমাদের কথা শুরু হয়। একপর্যায়ে পরস্পরের প্রতি ভালো লাগা শুরু হয় আমাদের। কিন্তু বেশি দিন তো প্রেমের স্বাদ নিতে পারলাম না। মা ও চাচির চাপাচাপিতে তাড়াতাড়ি বিয়েই হয়ে গেল।”

ব্যাচেলর পয়েন্ট নাটকের মাধ্যমে চাষী আলমের পরিচিতি ব্যাপকভাবে ছড়িয়েছে। গত ঈদে চাষী আলম অভিনীত বেশ কয়েকটি নাটক মুক্তি পায়। সেসব নাটক ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে ছিল বেশ কয়েক দিন। তার মধ্যে তুমুল সাড়া ফেলেছে কাজল আরেফিন অমি পরিচালিত দুটি নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’।

 

Link copied!