• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

উপজেলা নির্বাচনে নেই কেন হিরো আলম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৭:১৭ এএম
উপজেলা নির্বাচনে নেই কেন হিরো আলম
হিরো আলম। ছবি: সংগৃহীত

দ্বিতীয় ধাপে ১৫৭টি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে মঙ্গলবার (২১ মে)। এর মধ্যে ২৪টি উপজেলায় ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হবে, যা চলবে বিকেল ৪টা পর্যন্ত। ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। তবে নির্বাচন শুরু হলেও কোথাও অংশ নেয়নি আলোচিত ইউটিউবার ও অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম।

যদিও দেশের নানা প্রান্তে নির্বাচন নিয়ে তার দূর্বলতা আছে। ঢাকা ও ঢাকার বাইরে বিভিন্ন সংসদ নির্বাচন ও উপ নির্বাচনে অংশ নিয়েছিলেন তিনি।
তবে উপজেলা নির্বাচনে তার অংশ না নেয়া প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমি এমপি নির্বাচন করেছি। এত ছোট নির্বাচন কেন করতে যাবো।

জিন্দেগীতেও করবো না। সারাজীবন যদি নির্বাচন নাও করি তাহলেও উপজেলা নির্বাচন করবো না।’
তিনি দাবি করে বলেন, আমি বগুড়া ও ঢাকায় এমপি নির্বাচিত হয়েছিলাম কিন্তু আমাকে ফলাফল দেয়ার সময় বাতিল করা হয়। আমাকে মানুষ ভোট দিয়েছিল কিন্তু পরে সঠিক ফলাফল আসেনি।

মাঝে ঝিনাইদহ একটি উপ নির্বাচনে অংশ নিতে চেয়েছিলেন তিনি। কিন্তু সেটি থেকেও পিছিয়ে আছেন। তিনি বলেন, ‘ওখানে শুরুতে পরিকল্পনা ছিল। কিন্তু পরে আর করা হয়নি।’

তিনি জানান, এখন কলকাতায় তার অভিনীত তিনটি সিনেমা ও দেশে চারটি সিনেমার কাজ চলছে। ঈদে নতুন গানের পরিকল্পনাও করে রেখেছেন তিনি।

Link copied!