• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

কেন কাজলকে অপছন্দ করত ছোট্ট আব্রাম?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ১১:১০ এএম
কেন কাজলকে অপছন্দ করত ছোট্ট আব্রাম?

বিশ্ব মাতিয়েছে বলিউড বাদশা শাহরুখ খান ও কাজল জুটি। সিনেমা পর্দায় এই জুটির রসায়ন দেখতে দর্শক বসে থাকতো। অথচ বাবার সঙ্গে কাজলের অভিনয়ে ক্ষেঁপে যেতেন শাহরুখ পুত্র আব্রাম। কিন্তু কেন কাজলকে এত অপছন্দ করত ছোট্ট আব্রাম? নেপথ্যের কাহিনী ফাঁস করলেন শাহরুখ নিজেই। যদিও আব্রামের কাজলকে অপছন্দ করার পিছনে রয়েছে রোহিত শেট্টির হাত।

২০১০ সালে মুক্তি পায় সুপারস্টার শাহরুখ খান অভিনীত ‘মাই নেম ইজ খান’। পাঁচ বছর পর ফের ‘দিলওয়ালে’ ছবিতে জুটি বেঁধেছিলেন শাহরুখ-কাজল। বক্স অফিসেও সাফল্যের মুখ দেখেছিল রোহিত শেট্টির এই ছবি। সেই ছবিতেই বাবাকে কাজলের সঙ্গে দেখলে রেগে যেত আব্রাম। ঘটনাটা ২০১৫ সালের।

‘দিলওয়ালে’ ছবির একটি দৃশ্যে শাহরুখকে চোট পেতে দেখা যায়। তখনও বাস্তব এবং ছবির মধ্যে ফারাক করতে শেখেনি আবরাম। ছোট্টে আব্রাম ভেবেই বসে, ছবির নায়িকা কাজলের জন্যই তার বাবা চোট পেয়েছেন।

এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, ‘ও কাজলের উপর রেগে গিয়েছিল। রাগ সামলাতে না পেরে কাজলকে আব্রাম বলেই বসে, পাপা টুট গয়ে, অর্থাৎ, বাবা ভেঙে গিয়েছে। এ কথা বলতে বলে হেসেই ফেলেন শাহরুখ।’

শাহরুখ আরো বলেন, “আমি জানি আমার সঙ্গে কাজলের জুটিটা আব্রাম পছন্দ করেনি।” উপস্থিত সকলেই আব্রামের কাণ্ড শুনে হেসে কুটিপাটি হয়েছিলেন। ছোট্ট আব্রামের এই জুটিকে পছন্দ না হলেও। দর্শক কিন্তু ভালবাসা দিয়েছিল ছবিকে।

Link copied!