• ঢাকা
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

‘আমি যখন কলেজে পড়ি, টানা এক বছর তিনি আমাকে ধর্ষণ করেন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০১:০২ পিএম
‘আমি যখন কলেজে পড়ি, টানা এক বছর তিনি আমাকে ধর্ষণ করেন’
প্রতীকী ছবি

কলকাতায় আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে এক নারী চিকিৎসককে দলবেঁধে ধর্ষণ ও হত্যার ঘটনায় উত্তপ্ত ভারত। দেশটির বিভিন্ন রাজ্যে এ নিয়ে প্রতিবাদ করছেন সব শ্রেণি-পেশার মানুষ। এ তালিকায় রয়েছেন বলিউড, দক্ষিণি ও টালিউড ইন্ডাস্ট্রির তারকারাও।

উত্তপ্ত এ পরিস্থিতির মধ্যেই আবার দক্ষিণ ভারতে আলোচনায় উঠে এসেছে হেমা কমিটির প্রতিবেদন। তাতে জানা যায়, পুরুষ প্রযোজক, পরিচালক ও অভিনেতা মালায়ালাম সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ন্ত্রণ করে। এবার সেই তালিকায় যুক্ত হলো আরও নতুন বিষয়। পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন অভিনেত্রী সৌম্যা।

এ অভিনেত্রী জানিয়েছেন, মেয়ে সম্বোধন করে ডেকে নিয়ে তাকে দিনের পর দিন এক পরিচালক ধর্ষণ করেছেন। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সৌম্যা।

সৌম্যা বলেন, “কোনো একদিনের ঘটনা এটি। সেদিন বাড়িতে তার স্ত্রী নেই। আমাকে বলল আমি নাকি তার মেয়ে। এরপর চুমু খেল আমায়। তখনো আমি স্থির হয়ে বসে ছিলাম। তবে বিষয়টি বন্ধুদের জানাতে চেয়েছিলাম। কিন্তু কিছুই বলতে পারিনি। খুবই লজ্জা লাগছিল। মনে হচ্ছিল যেন খুব খারাপ আমি, নিজেই ভুল করেছি। তিনি তো ভালো মানুষ। হয়তো আমারই কোনো ভুল ছিল।”

এ অভিনেত্রী বলেন, এরপরও প্রতিদিন তার কাছে যেতাম। তিনি তো আমার শিক্ষকও ছিলেন। আমাকে নাচ শেখাতেন। আর এই অজুহাতেই আমার শরীর নিয়ে তার নোংরামি করা প্রতিদিনের অভ্যাস হয়ে গিয়েছিল। একপর্যায় আমাকে তিনি জোর করতে থাকেন। হ্যাঁ, আমাকে ধর্ষণ করেন। এভাবে এক বছর ধর্ষণ করেন আমায়। তখন মাত্রই কলেজে পড়ি আমি।”

সৌম্যার ভাষ্য অনুযায়ী, তাকে মেয়ে বলে ডাকতেন সেই পরিচালক। কিন্তু মেয়ে বলে ডাকলেও তৈরি করেছিলেন নিজের যৌনদাসী হিসেবে। আর সেই কথা এখন মনে পড়তেই গা শিউরে ওঠে তার।

অবশ্য অভিযুক্ত পরিচালকের নাম উল্লেখ করেননি এ অভিনেত্রী। তবে জানিয়েছেন, এমন ভয়ংকর যন্ত্রণা কাটিয়ে উঠতে ৩০ বছর সময় লেগেছ তার। এখন মধ্যবয়সী।

Link copied!