• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

‘যা-ই করছি, তাই নিয়ে সমালোচনার মুখে পড়তে হচ্ছে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৩:৩৪ পিএম
‘যা-ই করছি, তাই নিয়ে সমালোচনার মুখে পড়তে হচ্ছে’
অভিনেত্রী মধুমিতা সরকার। ছবি: ফেসবুক থেকে

যা-ই করছেন, তা নিয়েই সমালোচনার মুখে পড়তে হচ্ছে বলে মন্তব্য করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। শনিবার (৭ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ভিডিও বার্তায়  একথা বলেন তিনি।

ভিডিও বার্তায়  মধুমিতা বলেন, ‘ঠিক কোন কাজটা করা উচিত বুঝে উঠতে পারছি না। যা-ই করছি, তাই নিয়ে সমালোচনার মুখে পড়তে হচ্ছে। আমি এখন ইংরেজিতে কথা বলছি। এই দেখে লোকে বলবে, দিদি বাংলায় কথা বলতে অসুবিধা হয়? 

আবার স্পষ্ট বাংলায় কথা বললে অবাঙালি বন্ধুরা অভিযোগ করবেন, তারা কিছু বুঝতেই পারছেন না। শাড়ি পরে ছবি দিলে বলবে, সারা দিন ছোট পোশাক পরে এখন আবার শাড়ি পরেছে। এত কথা বলছি বলে বলা হবে, আমি নাটক করছি। আবার ধীরে কথা বললে বলা হবে, ন্যাকামি করছি। পূজা করলেও বলা হবে নাটক করছি। আসলে আমাদের নারীদের সব সময়ই কটাক্ষ করা হয়।’

অভিনেত্রী আরও বলেন, কাল যদি আমাকে কেউ হেনস্থা করে, তা হলে লোকে বলবে, আরে ও তো ডিভোর্সি! ও একা থাকে। এসময় মধুমিতা সমাজের কাছে প্রশ্ন তোলেন, ডিভোর্সি আর একা থাকি বলে আমাকে হেনস্থা করার ছাড়পত্র পাওয়া যাবে?

ভিডিওর শেষে ক্ষোভ প্রকাশ করে মধুমিতা স্পষ্ট জানিয়ে দেন, এখন থেকে নিজের পোস্টের কমেন্টসবক্সের কোনো মন্তব্যের দিকে তাকাবেন না তিনি। নেটিজেনদের কটূক্তিতে ভীষণ বিরক্ত অভিনেত্রী।

এর আগে মধ্যরাতে রাস্তায় একা রাস্তায় নেমেছিলেও মধুমিতা। রাতের শহর কতটা মহিলাদের জন্য নিরাপদ তা যাচাই করতে রাত দুটোর কলকাতা শহরের রাস্তায় ঘুরেছেন এই অভিনেত্রী। সেই ভিডিও ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল।

Link copied!