• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

এই পূজায় যা করবেন অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৩:১৩ পিএম
এই পূজায় যা করবেন অপু বিশ্বাস
চিত্রনায়িকা অপু বিশ্বাস ছবি: ফেসবুক থেকে

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে করেছিলেন সর্বাধিক সিনেমা। নায়কের সঙ্গে প্রেম, বিয়ে, বিচ্ছেদের পর সন্তান জয়কে নিয়ে দিন কাটছে অপুর। শুরু হলো দুর্গাপূজা আর এই পূজার প্রস্তুতি নিয়ে কথা বলেছেন নন্দিত এই অভিনেত্রী। দূর্গাপুজার শুভেচ্ছা জানিয়ে অপু বিশ্বাস বলেন,‘ এই শুভ লগ্নে সবাইকে জানাই শুভেচ্ছা ও ভালোবাসা।

 অপুর কথা, ছোটবেলার পূজা তো অনেক গর্জিয়াস ছিল, অনেক পরিকল্পনা থাকত, অনেক আনন্দ থাকত। সারাবছর অপেক্ষায় থাকতাম কখন পূজা আসবে। এখনকার পূজার সঙ্গে সেই সময়ের তুলনা চলে না। এখন সব দিন একই রকম হয়ে গেছে। পেশাগত ব্যস্ততা আর পূজার ব্যস্ততা মিলেমিশে এক হয়ে গেছে।’

এবারের পূজা ঢাকাতেই উদযাপন করবেন বলে জানালেন অপু বিশ্বাস। পরিবার আর পরিচিতজনদের সঙ্গেই পূজার দিনগুলো রাঙিয়ে তুলবেন।

বিউটি কুইন খ্যাত এই অভিনেত্রী বলেন, “পূজায় ঢাকাতেই আছি। অষ্টমীর দিন অঞ্জলি দেব। পূজা ট্র্যাডিশনাল একটি বিষয়। তাই সাজপোশাকে ট্র্যাডিশনাল বিষয়টি থাকবে। পূজার বিকেলগুলো পরিবারের সঙ্গে কাটাব। জয়কে নিয়ে এবার অনেক আনন্দ করব। ওকে নিয়েই এবারের সব পরিকল্পনা। পূজায় পরিবারের সদস্যদের সুন্দর সুন্দর উপহার দিচ্ছি। নিজেও পূজার উপহার পাচ্ছি।”

বেশ কয়েক বছর আগে অপু বিশ্বাসের মা গত হন। মা ছাড়া বেশ কয়েকটি পূজা আড়ম্বরহীন কেটেছে অপুর। এখন ছেলে আব্রাম খান জয় বড় হচ্ছে। এই পূজাতে তার স্কুলও ছুটি থাকে। ফলে ছেলেকে নিয়ে উৎসব আনন্দেই পূজার ছুটি উপভোগ করেন অপু। তবে উৎসব আর আনন্দে মেতে থাকলেও প্রতি মুহূর্তে মাকে মনে পড়ে তার। মনে হয়, মা থাকলে এই পূজা আরও আনন্দমুখর ও বর্ণিল হতো।

শতাধিক সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। চলতি বছরের ফেব্রুয়ারিতে তার অভিনীত ‍‍`ছায়াবৃক্ষ‍‍` চলচ্চিত্র মুক্তি পায়। নতুন একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে তার। 

Link copied!