• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

নেহার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে যা বললেন স্বামী রোহান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৩:১১ পিএম
নেহার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে যা বললেন স্বামী রোহান
গায়িকা নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। ছবি: সংগৃহীত

তারকা মানেই তাদের ব্যক্তিগত জীবন সবসময় আসে উঠে লাইমলাইটে। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল বলিউড গায়িকা নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিবাহিত জীবন নাকি একেবারেই ঠিক চলছে না। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পোস্টে দাবি করা হচ্ছে, নেহা এবং রোহানের মধ্যে মোটেও সব ঠিকঠাক নেই। 

দম্পতির বিবাহ বিচ্ছেদের গুজব দাবানলের মতো ছড়িয়ে পড়ে। অবশেষে নীরবতা ভাঙলেন নেহা কক্করের স্বামী রোহানপ্রীত সিং।

নেহা কক্করের সঙ্গে ডিভোর্সের গুঞ্জনে মুখ খুলেছেন রোহান। এক ভারতীয় এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে তিনি  বলেন, ‘গুজব মানে গুজবই, সেগুলো সত্য নয়। এগুলো মানুষের বানানো জিনিস। আগামীকাল কেউ কিছু বলবে, পরশু কেউ কিছু বলবে... তবে এই জিনিসগুলো আপনার ব্যক্তিগত সম্পর্কের ওপর প্রভাব ফেলবে না। আপনার এক কানে শোনা উচিত এবং অন্য কান দিয়ে বের করে দেওয়া উচিত। অথবা আপনার শোনাও উচিত নয়।’

রোহানপ্রীত আরও বলেন, ‘আলোচনা তাকে নিয়েই হয়, মানুষ যার ব্যাপারে কথা বলতে বেশি ভালোবাসে। তাই বলুক কথা লোকে আমাদের নিয়ে। মানুষের মনে তো আছি। নেহা কক্করের সঙ্গে বিবাহ বিচ্ছেদের খবরের কোনো সত্যতা নেই।’

একবার কপিল শর্মার শো‍‍’তে নেহা জানিয়েছিলেন, রোহনপ্রীত শুরুতে বিয়ের জন্য রাজি ছিলেন না। কারণ মাত্র ২৫ বছরেই বিয়ের বাঁধনে বাঁধা পড়তে মন থেকে তৈরি ছিলেন না। আবার ৩৩ বছরের নেহা এই বয়সে প্রেম করতে রাজি ছিলেন না। শুরুতেই তিনি বলে দিয়েছিলেন, ‘এবার প্রেম সম্পর্ক নয়, আমি বিয়ে করব’।

২০২১ সালের আগস্টে ‘নেহু দা বিহা’ মিউজিক ভিডিওর সেটে প্রথম পরিচয় এই জুটির। তিন মাসের মধ্যেই বিয়ের পর্ব সেরে ফেলেছিলেন রোহান-নেহা। তবে হ্যাঁ, বিয়ের পর যেভাবে প্রেমের রঙে সোশ্যাল মিডিয়া রাঙাতেন তারা, এখন তাতে অনেকটাই ভাটা পড়েছে। যা থেকেই হয়তো আলোচনার সূত্রপাত!

Link copied!